Advertisement
১৬ জুলাই ২০২৪
Marriage

বিয়ে করব! নাবালকের বাড়ির সামনে নাবালিকার ধর্না, শিলিগুড়ির ঘটনা গড়াল রক্তারক্তি পর্যন্ত

দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক কিশোর এবং কিশোরীর। সোমবার তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের আগেই ধুন্ধুমার কাণ্ড বাধাল কিশোর। যার জেরে জখম হয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি সে।

তখন বিয়ের দাবিতে ধর্নায় বসে কিশোরী।

তখন বিয়ের দাবিতে ধর্নায় বসে কিশোরী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৯:৩১
Share: Save:

কিশোরীর সঙ্গে দীর্ঘ দিনের প্রেম কিশোরের। সোমবার বিয়ে হওয়ার কথা ছিল দু’জনের। কিন্তু বিয়ের জন্য রওনা দেওয়ার আগেই নিজের গলায় ব্লেড চালাল কিশোর। এই ঘটনা ঘটেছে শিলিগুড়িতে। জখম কিশোর ভর্তি হাসপাতালে। সেই খবর পেয়ে কিশোরের বাড়ির সামনে ধর্নায় বসে যায় কিশোরী। পরে পুলিশ কিশোরীকে উদ্ধার করে।

শিলিগুড়ির বাসিন্দা ওই কিশোর এবং কিশোরীর মধ্যে বহু দিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলে তাদের প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে। কিশোরের পরিবারের দাবি, গত কয়েক মাস ধরে বিয়ের জন্য চাপ দিচ্ছিল কিশোরীর পরিবার। সেই মতো সোমবার স্থির হয়েছিল তাদের বিয়ে। সেই অনুযায়ী দুই পরিবারের সদস্যরা কিশোরের দাদুর বাড়িতে উপস্থিত হয় সোমবার৷ সেখানেই ঘটে যত গন্ডগোল। দুই পরিবারের সিদ্ধান্ত ছিল, শিলিগুড়ি থেকে ইসলামপুরে গিয়ে সেখানে তাঁরা সম্পন্ন করবেন বিবাহ অনুষ্ঠান৷ কিন্তু তার আগেই সোমবার দুপুরে কিশোর তার পরিবারের সামনেই নিজের গলায় ব্লেড চালাতে শুরু করে। দৃশ্য দেখে আঁতকে ওঠেন দুই পরিবারের লোকজন। তড়িঘড়ি কিশোরকে ফুলবাড়ির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যেই বিয়ের দাবিতে ধর্নায় বসে পড়ে কিশোরী। পরে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায় থানায়।

কী কারণে কিশোর এমন কাণ্ড ঘটাল তা এখনও স্পষ্ট নয়। কিশোরের বাবার বক্তব্য, ‘‘মেয়েটির সঙ্গে আমার ছেলের প্রেমের সম্পর্ক ছিল না। মেয়েটির সঙ্গে আমার ছেলেকে জোর করে বিয়ে দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। কিশোরী ছাড়াও তার পরিবারের অনেকেই ছেলেকে জোরাজুরি করে বিয়ের জন্য৷ কিন্তু দু’জনের বয়স ১৭ বছরের নীচে। দু’জনের মোহর হওয়ার কথা ছিল আজ। কিন্তু কিশোর এই বিয়েতে রাজি নয়।’’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে কিশোরীকে রেখেই চম্পট দিয়েছে তার পরিবার। খোঁজ চলছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Minor marriage Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE