Advertisement
০৩ মে ২০২৪
Indo Bangladesh Border

বিএসএফের গুলিতে নিহত ‘পাচারকারী’, কোচবিহারে সীমান্ত থেকে কয়েকটি গরুও উদ্ধার

সীমান্তে গরুপাচার করতে গিয়ে বিএসএফের গুলিতে মৃত্যু হল এক পাচারকারীর। ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙার ভারত-বাংলাদেশ সীমান্তের বৈরাগীরহাট এলাকায়।

One allegedly cattle smuggler died by firing of BSF at Cooch Behar

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১২:৪৫
Share: Save:

সীমান্তে গরুপাচার করতে গিয়ে বিএসএফের গুলিতে মৃত্যু হল এক পাচারকারীর। বুধবার ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙার ভারত-বাংলাদেশ সীমান্তের বৈরাগীরহাট এলাকায়। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। পুলিশ দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম মোকলেশ্বর হক (৩৫)। তিনি দিনহাটার নয়ারহাট এলাকার বাসিন্দা। অভিযোগ, বুধবার ভোর রাতে একদল পাচারকারী বাংলাদেশে গরু পাচারের উদ্দেশ্যে বৈরাগীরহাট পঞ্চায়েতের ইচ্ছাগঞ্জ এলাকায় জড়ো হয়। সেই সময় বিএসএফ জওয়ানরা বাধা দেন। অভিযোগ, কর্তব্যরত বিএসএফ জওয়ানদের উপর হামলা চালায় পাচারকারী ওই দলটি। সেই সময় বিএসএফ গুলি চালালে মৃত্যু হয় এক পাচারকারীর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মাথাভাঙা থানার পুলিশ বাহিনী। ঘটনাস্থল থেকে পাঁচটি গরু এবং ধারাল অস্ত্র উদ্ধার করে।

দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভর্মা বলেন, ‘‘বৈরাগীরহাট পঞ্চায়েত এলাকায় ভারত-বাংলাদেশ সীমান্তে বিএসএফের গুলিতে এক জনের মৃত্যু হয়েছে। বিএসএফের পক্ষ থেকে দাবি করা হয়েছে, গরুপাচার করার সময় গুলি চালানো হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indo Bangladesh Border border Cooch Behar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE