Advertisement
০৮ মে ২০২৪
Blast

Blast: গ্যাস সিলিন্ডার ফেটে মালদহে শিশুর মৃত্যু, রুটি তৈরি করার সময় আচমকা বিস্ফোরণ

শনিবার সকালে রুটি তৈরি করার সময় আচমকা গ্যাস সিলিন্ডার ফেটে যায় কালিয়াচকের নয়াগ্রামের বাসিন্দা হাবিবুর শেখের বাড়িতে।

আচমকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ।

আচমকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১২:০৩
Share: Save:

রুটি তৈরি করার সময় আচমকা গ্যাস সিলিন্ডার ফেটে মৃত্যু হল এক শিশুর। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে মালদহের কালিয়াচকের নয়াগ্রামে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীদের মতে, শনিবার সকালে রুটি তৈরি করার সময় গ্যাস সিলিন্ডার ফেটে যায় কালিয়াচকের নয়াগ্রামের বাসিন্দা হাবিবুর শেখের বাড়িতে। হাবিবুর পেশায় দিনমজুর। সেই সময় ওই সিলিন্ডারের কাছাকাছি ছিল হাবিবুরের তিন বছরের ছেলে তমরেজ শেখ। বিস্ফোরণে গুরুতর জখম হয় তমরেজ। তাকে প্রথমে কালিয়াচক হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় মালদহে। কিন্তু চিকিৎসকরা তমরেজকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের এক আত্মীয়ের কথায়, ‘‘রুটি করার সময় শিশুটা কিছু একটা ছুড়েছিল। তার পরই গ্যাস সিলিন্ডারটা ফেটে যায়।’’ মাহমুদ সফি হুসেন নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘বিস্ফোরণের জেরে বাড়ির ছাদ উড়ে গিয়েছে।’’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল খতিয়ে দেখবে ফরেনসিক দলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Gas Cylinder Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE