Advertisement
০১ মার্চ ২০২৪
Blast

আচমকা বিকট আওয়াজ! মাথাভাঙায় খেলতে খেলতে বোমা ফেটে গুরুতর আহত এক শিশু

জখম শিশুটির নাম সুজয় বর্মণ। চতুর্থ শ্রেণির ওই পড়ুয়া গুরুতর আহত অবস্থায় মাথাভাঙা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে খবর।

বোমা ফেটে জখম শিশুটি চতুর্থ শ্রেণির ছাত্র।

বোমা ফেটে জখম শিশুটি চতুর্থ শ্রেণির ছাত্র। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মাথাভাঙা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৫:৩৫
Share: Save:

নতুন বছরের প্রথম দিনে রক্তারক্তি ঘটনা! বোমা ফেটে গুরুতর আহত হল এক শিশু। রবিবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারের মাথাভাঙায়।

স্থানীয় সূত্রে খবর, রবিবার মাথাভাঙা ১ নম্বর ব্লকের কেদারহাট গ্রাম পঞ্চায়েতের দীগলটারি এলাকায় এই বিস্ফোরণটি ঘটে। আলু ক্ষেতে জল দেওয়ার জন্য মোটর লাগাচ্ছিলেন জনৈক ধনপতি বর্মণ। সেই সময় তাঁর বাড়ির খুদে সদস্যরা খেলার ছলে জলে নামায় তিনি তাদের শাসন করেন। বকুনি খেয়ে ওই শিশুরা জলাশয় থেকে উঠে একটি কালভার্টের পাশে খেলছিল। ঠিক ওই মুহূর্তেই তীব্র শব্দে কেঁপে ওঠে এলাকা। ধনপতি চমকে ওঠেন। তিনি ঘুরে দেখেন যন্ত্রণায় ছটফট করছে তাঁর ভাইপো। বোমার আঘাতে মাটিতে পড়ে কাতরাচ্ছে সে। তড়িঘড়ি শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের দিকে ছোটেন ধনপতি ও স্থানীয় কয়েক জন।

জখম শিশুটির নাম সুজয় বর্মণ। চতুর্থ শ্রেণির ওই পড়ুয়া গুরুতর আহত অবস্থায় মাথাভাঙা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে খবর। শিশুটিকে শিলিগুড়ির কোনও হাসপাতালে নিয়ে যাওয়া হতে পারে। অন্য দিকে, এই বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে মাথাভাঙা থানার পুলিশ। গ্রামের মধ্যে এ ভাবে কালভার্টের তলায় কী ভাবে বোমা এল তা নিয়ে সন্দিহান স্থানীয়রা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আহতের কাকা ধনপতির কথায়, ‘‘ক্ষেতের কাজ করছিলাম। বাচ্চারা পাশেই খেলাধুলো করছিল। হঠাৎ করে বোমা ফাটার মতো বিকট শব্দ শুনে চমকে যাই। দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে আমার ভাইপো সুজন। কোথা থেকে এই বোমা এল, কিছুই বুঝতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE