Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

সরকারি স্পোর্টস কমপ্লেক্সে বর্ষবরণের রাতে বারের অনুমোদন, শুরু রাজনৈতিক তরজা

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ ২৭ ডিসেম্বর ২০২০ ২৩:১২
এই বিজ্ঞাপন নিয়ে বিতর্ক। নিজস্ব চিত্র।

এই বিজ্ঞাপন নিয়ে বিতর্ক। নিজস্ব চিত্র।

জেলাশাসকের দফতর থেকে ঢিল ছোঁড়া দূরত্বে সরকারি স্পোর্টস কমপ্লেক্স। আর সেখানেই ইংরেজির বর্ষবরণের রাতে এক দিনের জন্য বারের অনুমতি দেওয়া হয়েছে। সেখানে মোটা টাকার প্রবেশ মূল্যের বিনিময়ে মিলবে দামি মদ। উত্তর দিনাজপুরের রায়গঞ্জে এমনই বিজ্ঞাপন পড়ার পর শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

বিজ্ঞাপনে ৩টি ধাপে প্রবেশ মূল্য ঠিক করা হয়েছে। সেখানে ৫ হাজার ৩০০টাকায় ভিআইপি পাসে খাবারের সঙ্গে মিলবে মদও। এই অংশটি নিয়েই আপত্তি তুলেছে বিজেপি।

ইতিমধ্যেই জেলা বিজেপির তরফে এর প্রতিবাদে রায়গঞ্জে আন্দোলনে নামার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। রবিবার উত্তর দিনাজপুরে বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, “সরকারি স্পোর্টস কমপ্লেক্সে শরীর গঠনের জায়গায় দিদিমনি মদের ঘাঁটি তৈরি করতে চাইছেন। সরকারি ক্লাব আর স্পোর্টস কমপ্লেক্সে বার কেন? খেলার জায়গাতেও মদের আসর বসিয়ে দিচ্ছেন। এটা খুবই নিন্দনীয়। এর বিরুদ্ধে আমরা বৃহত্তর আন্দোলন করব।”

Advertisement

তৃণমূলের তরফে বিষয়টি নিয়ে বিশেষ মন্তব্য করতে চাওয়া হয়নি। জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সন্দীপ বিশ্বাস বলেন, “যাঁদের নজর যেখানে তাঁরা সেই বিজ্ঞাপনই দেখেন। তবে আসলে সেখানে কী হচ্ছে সেটা ভালভাবে না জেনে কোনও মন্তব্য করব না।" জেলা তৃণমুল সভাপতি কানাইয়ালাল আগরওয়াল আবার এক দিনের বার খোলায় খারাপ কিছুই দেখছেন না। তার কথায়,‘‘ লোকে যাতে নকল মদ না খান তাই সরকারি স্পোর্টস কমপ্লেক্সে এই ব্যবস্থা।’’

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement