Advertisement
১৭ জুন ২০২৪
Siliguri

নেই ‘নো এন্ট্রি’ বোর্ড! নির্মীয়মাণ উড়ালপুরে উঠে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, শিলিগুড়িতে মৃত্যু মহিলার

নির্মীয়মাণ অবস্থায় পড়েছিল উড়ালপুল। কিন্তু উড়ালপুলে ওঠার মুখে তা দেখে বোঝার উপায় নেই। কারণ কোথাও সতর্কবাণীর কোনও বোর্ডই লাগানো ছিল না।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ২১:৫৬
Share: Save:

নির্মীয়মাণ অবস্থায় পড়েছিল উড়ালপুল। কিন্তু উড়ালপুলে ওঠার মুখে তা দেখে বোঝার উপায় নেই। কারণ কোথাও সতর্কবাণীর কোনও বোর্ডই লাগানো ছিল না। সেই উড়ালপুলে উঠে নিয়ন্ত্রণ হারিয়ে ৫০ ফুট নীচে পড়ে গেল গাড়ি! শনিবার ওদলাবাড়ি ও বাগড়াকোটের মাঝে সিকিম যাওয়ার ৭১৭এ জাতীয় সড়কের উপর নির্মীয়মাণ উড়ালপুলে এই দুর্ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে। মৃতের নাম নাংশেল তামাং (৩৯)। জখম হয়েছে গাড়ির চালক ও গাড়িতে থাকা আরও তিন জন।

স্থানীয় সূত্রে খবর, দুর্ঘটনার পর সকলকে ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নাংশেলকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গাড়িতে তাঁর সঙ্গে তাঁর স্বামী পবন তামাং, মেয়ে ইয়াংকি ও ছেলে ইয়াংডেন ছিলেন। ইয়াংকি ও ইয়াংডেনের আঘাত গুরুতর হওয়ায় তাদের শিলিগুড়ির একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। ঘটনাস্থলে যান মাল থানা ট্র্যাফিক ওসি দেবজিৎ বোস ও অন্য পুলিশ আধিকারিকেরা।

গাড়িচালক নেহাল ছেত্রী বলেন, ‘‘পবন তামাংয়ের শ্বশুরবাড়ি কালিম্পঙের চারকোল গ্রামে। সেখান থেকেই পরিবার নিয়ে ফিরছিলেন মিরিকে। পথে উড়ালপুলের অ্যাপ্রোচ রোডে কোনও নো এন্ট্রি বোর্ড নজরে পড়েনি। দুরন্ত গতিতে উড়ালপুলের উপর দিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি নীচে পড়ে যায়। স্থানীয়েরা ছুটে এসে আমাদের উদ্ধার করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE