Advertisement
০৪ মে ২০২৪
Fire

গভীর রাতে শিলিগুড়ির হোটেলে আগুন, আটকে পড়ে মৃত্যু হল এক কর্মীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিমল কোচবিহারের মাথাভাঙার বাসিন্দা। বেশ কয়েক মাস ধরে ওই হোটেলেই কাজ করতেন। তিনি রাতে হোটেলেই ছিলেন।

image of fire broke down

গভীর রাতে শিলিগুড়ির হোটেলে আগুন। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৬
Share: Save:

গভীর রাতে হোটেলে আগুন। শিলিগুড়ির সেবক রোডের ঘটনা। আগুনে পুড়ে মারা গিয়েছেন হোটেলের এক কর্মী। কী ভাবে আগুন লেগেছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, রাত ১টা থেকে ২টোর মধ্যে সেবক রোডের বহু পুরনো ওই খাবার হোটেলে আগুন লেগে যায়। দমকল বিভাগের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। স্থানীয়দের দাবি, ওই হোটেল থেকে পাশের দু’টি দোকানেও আগুন ছড়িয়েছে। সেই দু’টি দোকান পুড়ে গিয়েছে। ঘটনার সময় হোটেলের ভিতর ছিলেন এক কর্মী। নাম পরিমল দাস। তাঁর মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিমল কোচবিহারের মাথাভাঙার বাসিন্দা। বেশ কয়েক মাস ধরে ওই হোটেলেই কাজ করতেন। তিনি রাতে হোটেলেই ছিলেন। আগুন লাগায় তিনি হোটেল থেকে বার হতে পারেননি। সেখানেই মৃত্যু হয় তার। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠায়। খবর দেওয়া হয় তাঁর পরিবারকে।

সকালে ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছেন শিলিগুড়ির মেয়র গৌতম দেব। কথা বলেন আশপাশের দোকানের মালিকের সঙ্গে। গৌতম বলেন, ‘‘আমরা ছোটবেলা থেকে এই হোটেল দেখছি। বহু পুরনো হোটেল। এক জনের মৃত্যু হয়েছে। পুলিশ-প্রশাসনকে জানিয়েছি, ফরেন্সিক রিপোর্ট করার জন্য। তা হলেই আগুলে উৎস বোঝা যাবে।’’

প্রত্যক্ষদর্শী নীতেন রায় বলেন, ‘‘হোটেলের আশপাশের মানুষদের আগে জাগাই। মুহূর্তের মধ্যে আগুন ভয়াবহ রূপ ধারণ করে। ভিতর থেকে বিকট শব্দ হয়। সম্ভবত সিলিন্ডার ফাটার শব্দ হবে। তার পরই আগুনের মাত্রা আরও বেড়ে যায়। তবে দমকল খুব তাড়াতাড়ি আগুন নিয়ন্ত্রণে আনে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Hotel Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE