Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Firing

Murder: বাইক থামিয়ে ব্যবসায়ীর কাছ থেকে টাকা দাবি, আপত্তিতে বন্দুক বার করে গুলি করে খুন ডালখোলায়

দুষ্কৃতীরা জাইদুলের থেকে ৫০ হাজার টাকা এবং তাঁর সঙ্গীর থেকে এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

দুষ্কৃতীদের গুলিতে ব্যবসায়ী খুন।

দুষ্কৃতীদের গুলিতে ব্যবসায়ী খুন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডালখোলা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৯:২৯
Share: Save:

দিনেদুপুরে এক ভুট্টা ব্যবসায়ীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। কোনও রকমে পালিয়ে বাঁচলেন তাঁর সঙ্গীরা। বুধবারের ঘটনা উত্তর দিনাজপুরের ডালখোলার। পুলিশ নিহত ব্যবসায়ীর সঙ্গীদের জিজ্ঞাসাবাদ করছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম জাইদুল হক (২৮)। তিনি গোয়ালপোখর থানার মালিনগাঁও গ্রামের বাসিন্দা। জাইদুলের সঙ্গীদের দাবি, বুধবার দুপুরে ডালখোলায় ভুট্টা বিক্রি করে দু’টি বাইকে চড়ে তাঁরা চার জন বাড়ি ফিরছিলেন। সেই সময় ডালখোলা থানার ভগবানপুর এলাকায় মুখে রুমাল বাঁধা এক দল সশস্ত্র দুষ্কৃতী আচমকা তাঁদের পথ আটকে টাকা দাবি করে বলে অভিযোগ।

দুষ্কৃতীদের টাকা দিতে আপত্তি জানান জাইদুল। বাধা পেয়ে এক দুষ্কৃতী জাইদুলের পিঠে বন্দুক ঠেকিয়ে গুলি করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে জাইদুল। তাঁর সঙ্গী কোনও রকমে পালিয়ে প্রাণে বাঁচেন বলে জানিয়েছেন। জাইদুলের অন্য দুই সঙ্গী দূর থেকে এই ঘটনা দেখতে পেয়ে পালিয়ে যান বলে পুলিশের কাছে দাবি করেছেন। পরে জাইদুলকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

দুষ্কৃতীরা জাইদুলের থেকে ৫০ হাজার টাকা এবং তাঁর সঙ্গীর কাছ থেকে এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, ছিনতাইয়ের জন্যই এই হামলা চালানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Death Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE