Advertisement
০১ মে ২০২৪
toy train

টয় ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু কার্শিয়াঙে, রেল জানাল, মত্ত ছিলেন বলেই দুর্ঘটনা

তিনধারিয়া আউট পোস্ট সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে কার্শিয়ংয়ের তিনধারের ২০ মাইল এলাকায় ঘটে ওই দুর্ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলন্ত টয় ট্রেনের সামনে চলে আসেন এক বৃদ্ধ।

One person died after being hit by a Darjeeling Himalayan Toy train

টয় ট্রেনের ধাক্কায় মৃত্যু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩২
Share: Save:

টয় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধের। সোমবার দুপুরে এই ঘটনা ঘটেছে কার্শিয়ংয়ের তিনধারে এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। দুর্ঘটনার জন্য ব্যাহত হয় ট্রেন চলাচল।

তিনধারিয়া আউট পোস্ট সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে কার্শিয়ংয়ের তিনধারের ২০ মাইল এলাকায় ঘটে ওই দুর্ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলন্ত টয় ট্রেনের সামনে চলে আসেন এক বৃদ্ধ। তাঁর নাম খাদকা বাহাদুর তামাং (৭০)। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খাদকা বাহাদুর তিনধারিয়া চা বাগান এলাকার বাসিন্দা। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

এই নিয়ে উত্তর-পূর্ব সীমান্তের রেলের জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে বলেন, ‘‘দার্জিলিং থেকে নিউজলপাইগুড়ির উদ্দেশে যাচ্ছিল ট্রেনটি৷ তিনধারিয়ার কাছে গয়াবাড়িতে দুর্ঘটনা ঘটে। এক জন বয়স্ক লোক মত্ত অবস্থায় ট্রেনের সামনে চলে আসেন। তার ফলে দুর্ঘটনা ঘটে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

toy train Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE