Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
TMC

TMC: কোচবিহারে তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্ব! দলীয় কর্মীকে পিটিয়ে মারার অভিযোগ, গুরুতর আহত ১

কোচবিহারে তৃণমূলের জেলা সভাপতি বদল হওয়ার সঙ্গে সঙ্গেই ফের গোষ্ঠী কোন্দল চরমে উঠেছে বলে অভিযোগ।

হাসপাতালে আহত তৃণমূল কর্মী

হাসপাতালে আহত তৃণমূল কর্মী নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ১৭:১৫
Share: Save:

কোচবিহারে এক তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধেই। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি আরও এক জন। কোচবিহারে তৃণমূলের জেলা সভাপতি বদল হওয়ার সঙ্গে সঙ্গেই ফের গোষ্ঠী কোন্দল চরমে উঠেছে বলে অভিযোগ। তার জেরেই এই ঘটনা বলে অভিযোগ করেছেন নিহত ও আহত কর্মীর পরিবার।

নিহতের পরিবারের অভিযোগ, নতুন জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মণের সমর্থনে মিছিল করার জন্যই কোচবিহার ১ নম্বর ব্লকের পুটিমারি ফুলেশ্বরী এলাকায় ওই তৃণমূল কর্মীর বিরুদ্ধে হামলা হয়। মিছিল শেষ হওয়ার পরে তৃণমূল নেতা জাহাঙ্গির আলির নেতৃত্বে ১০-১২ জন দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ। ঘটনাস্থলেই বক্‌স মিয়া নামের এক কর্মী প্রাণ হারান। কাইমউদ্দিন মিয়া নামের আর এক কর্মী গুরুতর আহত হন। কাইমউদ্দিনকে কোচবিহারের মহারাজা জিতেন্দ্র নারায়ণ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের বিছানায় শুয়ে কাইমউদ্দিন বলেন, ‘‘মিছিল শেষে আমরা যখন বাড়ি ফিরছিলাম তখন জাহাঙ্গির ও তাঁর দল হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। সেই হামলায় বক্‌সের মৃত্যু হয়।’’ এই বিষয়ে কোচবিহার জেলার নবনিযুক্ত তৃণমূল সভাপতি গিরীন্দ্রনাথ বলেন, ‘‘এখন আমি জেলার বাইরে রয়েছি। তাই বিষয়টি আমার জানা নেই। কিন্তু এই ধরনের ঘটনা কখনওই কাম্য নয়। আমি কোচবিহারে ফিরে অবশ্যই বিষয়টি দেখব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE