Advertisement
১৯ এপ্রিল ২০২৪
taliban

Afghanistan-Taliban Crisis: পাঁচিল টপকে ঢোকার চেষ্টা বিমানবন্দরে, তালিবানের গুলি, ভিডিয়ো ভাইরাল

চার সেকেন্ডের ওই ভিডিয়োটি কবে তোলা, তা সংবাদ সংস্থাটি জানায়নি। তবে ভিডিয়োয় দেখা যাচ্ছে কাবুল বিমানবন্দরের পাঁচিলের উপর উঠেছেন ওই ব্যক্তি।

ভিডিয়ো দেখে আতঙ্কে আফগানিস্তানের মানুষ।

ভিডিয়ো দেখে আতঙ্কে আফগানিস্তানের মানুষ। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
কাবুল শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ১৪:২০
Share: Save:

পাঁচিল টপকে কাবুল বিমানবন্দরে ঢুকতে চাওয়া এক ব্যক্তিকে গুলি করছেন তালিবান যোদ্ধা! মঙ্গলবার এমনই একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা দেখে আতঙ্কে আফগানিস্তানের মানুষ।

ভিডিয়োটি টুইটারে প্রকাশ করেছে আভাস্কা নামে একটি সংবাদ সংস্থা। চার সেকেন্ডের ওই ভিডিয়োটি কবে তোলা হয়েছে, তা সংবাদ সংস্থাটি জানায়নি। তবে বলা হয়েছে, কাবুল বিমানবন্দরের পাঁচিলের উপর উঠেছেন ওই ব্যক্তি। নীচে কালো পোশাক পরে রাইফেল তাগ করে রয়েছেন এক তালিবান যোদ্ধা। তাঁকে দেখা মাত্রই গুলি চালালেন ওই তালিবান।

ভিডিয়োর বিবরণে সংবাদ সংস্থাটি নেটমাধ্যমে লিখেছে, ‘উনি ভেবেছিলেন, তালিবান যোদ্ধারা আগের সরকারের পুলিশের মতো আচরণ করবে। কিন্তু আদতে তালিবানি আচরণের ভাষা সম্পূর্ণ আলাদা। এই ব্যক্তি কাবুলের বিমানবন্দরে ঢুকতে চাইছিলেন। তালিবান যোদ্ধা তাঁকে লক্ষ্য করে গুলি করেন।’

তালিবান তন্ত্রের ভয়ে দেশ ছেড়ে পালাচ্ছেন আফগানিস্তানের বাসিন্দারা। ভিড় করছেন কাবুল বিমানবন্দরে। সোমবার বিমানের চাকা ধরে বাঁচতে চাওয়ার মরিয়া চেষ্টা এবং তারপর বিমান থেকে পড়ে যাওয়ার ছবি গোটা বিশ্বকে বাকরুদ্ধ করেছিল। এরই মধ্যে মঙ্গলবার নেটমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিয়োয় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

taliban Afghan Taliban Taliban Attack Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE