Advertisement
২৫ মে ২০২৪
Spy

সেনাছাউনি এলাকায় ঘুরছিলেন বিহারের যুবক, চর সন্দেহে নিউজলপাইগুড়ি থেকে গ্রেফতার

উত্তরবঙ্গের সেনাছাউনি এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করছিল যুবক। চর সন্দেহে তাকে গ্রেফতার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। বুধবার এই ঘটনা ঘটেছে নিউ জলপাইগুড়িতে।

ধৃত গুড্ডু কুমার।

ধৃত গুড্ডু কুমার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৯:৫১
Share: Save:

উত্তরবঙ্গের সেনাছাউনি এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করছিল যুবক। চর সন্দেহে তাকে গ্রেফতার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। বুধবার এই ঘটনা ঘটেছে নিউ জলপাইগুড়িতে। ধৃতকে নিজেদরে হেফাজতে নিয়ে জেরা করছে এসটিএফ।

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম গুড্ডু কুমার। তিনি বিহারের চম্পারণের বাসিন্দা। এসটিএফ সূত্রে আরও জানা গিয়েছে, কেন্দ্রীয় সংস্থার থেকে রাজ্য পুলিশকে গুড্ডু সম্পর্কে দেওয়া হয়েছিল তথ্য। তার ভিত্তিতেই গুড্ডুর মোবাইল ট্র্যাক করা শুরু করে এসটিএফ। টাওয়ার লোকেশনের সূত্র ধরে এসটিএফ জানতে পারে গুড্ডু রয়েছে নিউজলপাইগুড়িতে। বুধবার সেখান থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জলপাইগুড়ি আদালতে হাজির করায় এসটিএফ। গুড্ডুকে ১৪ দিন হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। গুড্ডুর গ্রেফতারের কথা স্বীকার করে নিয়েছেন এসটিএফের ডিএসপি সুদীপ ভট্টাচার্য।

এসটিএফের সন্দেহ, গুড্ডু কোনও বিদেশি শক্তির চরবৃত্তির সঙ্গে যুক্ত। কারণ তাঁকে বেশিরভাগ সময় বাগডোগরা, সুকনা সেনাছাউনি, সেবক-সহ সামরিক ভাবে গুরুত্বপূর্ণ এলাকায় বেশি সময় কাটাতেন বলে এসটিএফ সূত্রে জানা গিয়েছে। আরও সন্দেহ করা হচ্ছে, ওই সব এলাকার খবর জোগাড় করতে ওই এলাকার বাসিন্দাদের সঙ্গে বেশিরভাগ সময়ও কাটাতেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Spy Pak Spy STF arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE