Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Murder

রিকশা চুরি নিয়ে বিবাদ, শিলিগুড়িতে যুবকের ঘাড়ে কোপ বসিয়ে খুন করলেন ক্ষিপ্ত ‘চোর’

নিহত স্বপন শিলিগুড়ির চয়নপাড়া পাইপলাইন এলাকায় বাসিন্দা। অভিযুক্ত নিরঞ্জন কোচবিহারের দিনহাটার বাসিন্দা হলেও কর্মসূত্রে তিনি শিলিগুড়িতে দিদির বাড়িতে থাকতেন।

One young man allegedly murdered at Siliguri

নিহত স্বপন বর্মণ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৬:৪৫
Share: Save:

রিকশা চুরি নিয়ে বিবাদের জেরে খুন হলেন এক যুবক। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন আশিঘর মোড় এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহতের নাম স্বপন বর্মণ (৪০)। ওই ঘটনায় অভিযুক্ত নিরঞ্জন মোদক নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

নিহত স্বপন শিলিগুড়ির চয়নপাড়া পাইপলাইন এলাকার বাসিন্দা। অভিযুক্ত নিরঞ্জন কোচবিহারের দিনহাটার বাসিন্দা হলেও কর্মসূত্রে তিনি শিলিগুড়িতে দিদির বাড়িতে থাকতেন। স্বপনের পরিবারের অভিযোগ, কিছু দিন আগে তাঁদের বাড়ি থেকে ১টি রিকশা চুরি করে নিয়ে যান নিরঞ্জন মোদক। তা নিয়ে স্বপন এবং নিরঞ্জনের মধ্যে বিবাদ বাধে। সেই ঘটনাকে কেন্দ্র করে অতীতে তাঁদের মধ্যে হাতাহাতিও হয় বলে স্বপনের পরিবারের দাবি। সেই ঘটনার রেশ না কাটতে সোমবার রাতে নিরঞ্জন আবার সেই রিকশা চুরি করেন বলে অভিযোগ। তা নিয়ে ফোনে তর্কবিতর্ক হয় দু’পক্ষের। মঙ্গলবার দুপুরে স্বপনকে আশিগড় মোড়ের কাছে ১টি চায়ের দোকানে পেয়ে নিরঞ্জন ধারালো অস্ত্র দিয়ে তাঁর ঘাড়ে আঘাত করেন বলে অভিযোগ। স্বপনকে তড়িঘড়ি উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তবে চিকিৎসকরা স্বপনকে মৃত বলে জানান।

পুলিশ নিরঞ্জনকে গ্রেফতার করেছে। এ নিয়ে শিলিগুড়ির এডিসিপি শুভেন্দ্র কুমার বলেন, ‘‘অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিটা তদন্ত করে জানা যাবে। তবে অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE