Advertisement
০৯ মে ২০২৪
rape

Arrest: বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ কাকার! ক্ষোভে তপ্ত হরিশ্চন্দ্রপুর

অভিযোগ, পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে বিহার সীমান্তবর্তী এলাকায় নিয়ে যান সন্তোষ। সেখানে ওই শিশুটিকে তিনি ধর্ষণ করেন বলে অভিযোগ।

ধৃত সন্তোষ গোস্বামী।

ধৃত সন্তোষ গোস্বামী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৬:০০
Share: Save:

বেড়াতে যাওয়ার নাম করে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে পাট ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল তার দূর সম্পর্কের এক কাকার বিরুদ্ধে। ঘটনাটি মালদহের হরিশ্চন্দ্রপুরের কুশিদা এলাকার। মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ অভিযুক্ত যুবককে বিহার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করেছে। ধৃত যুবকের নাম সন্তোষ গোস্বামী ওরফে টিকিয়া (৩৮)।

অভিযোগ, কুশিদার বাসিন্দা পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে বিহার সীমান্তবর্তী এলাকায় নিয়ে যান সন্তোষ। সেখানে ওই শিশুটিকে তিনি কয়েক বার ধর্ষণ করেন বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন তাঁর আত্মীয়রা। এর পর বিষয়টি জানানো হরিশ্চন্দ্রপুর থানায়। পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। এর পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জেরায় তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন বলেও পুলিশের দাবি।

নির্যাতিতা শিশুটির মা বলেন, ‘‘সন্তোষ সম্পর্কে আমার দেওর হয়। তাই আমার মেয়েকে বেড়াতে নিয়ে যাওয়ার জন্য বাড়িতে এলে আমাদের বিন্দুমাত্র সন্দেহ হয়নি। কিন্তু দীর্ঘ ক্ষণ ওরা ফিরে না আসায় খোঁজ শুরু করি। এর পর এলাকার কিছু লোক আমাদের জানান, সন্তোষ আমার মেয়েকে নিয়ে পাট ক্ষেতের ভিতরে ঢুকেছিল। সেখান থেকে মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। আমরা চাই ওর উপযুক্ত শাস্তি হোক।’’

এ নিয়ে হরিশ্চন্দ্রপুর থানা আইসি দেওদূত গজমের জানিয়েছেন, অভিযুক্তের মোবাইল ফোনের সূত্র ধরে বিহার সীমানা থেকে গ্রেফতার করা হয়েছে।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE