Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Dhupguri

করোনা বিধিকে থোড়াই কেয়ার,পঞ্চমীতে উপচে পড়া ভিড় ধূপগুড়ির বাজারে

রবিবার পঞ্চমী তিথিতে করোনা পর্বে বেনজির জনসমাগম দেখা গেল ধূপগুড়িতে। শহরের পুজো মণ্ডপ থেকে দোকান সর্বত্রই মানুষের ঠাসাঠাসি ভিড়।

কোভিড বিধি উড়িয়েই ধূপগুড়ি বাজারে ভিড়।

কোভিড বিধি উড়িয়েই ধূপগুড়ি বাজারে ভিড়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ১৯:৩৭
Share: Save:

পঞ্চমীতে উধাও করোনা বিধি। বাজারে উপচে পড়া ভিড়। বেশির ভাগেরই মুখে নেই মাস্ক। গা ঘেঁসাঘেঁসি করেই চলছে পুজোর শেষ লগ্নের কেনাকাটা। রবিবার এই ছবি দেখা গেল জলপাইগুড়ির ধূপগুড়ি শহরে।

করোনা সংক্রমণ নিয়ে আশঙ্কা রয়েছে এখনও। প্রশাসনের তরফে জেলার পূজা মণ্ডপগুলিতেও জারি করা হয়েছে করোনা বিধি। মণ্ডপে দর্শনার্থীদের প্রবেশের ক্ষেত্রেও বিধিনিষেধ আরোপ করা হয়েছে। কিন্তু রবিবার পঞ্চমী তিথিতে করোনা পর্বে বেনজির জনসমাগম দেখা গেল ধূপগুড়িতে। শহরের পুজো মণ্ডপ থেকে দোকান সর্বত্রই মানুষের ঠাসাঠাসি ভিড়। শহরের শপিং মলগুলিতেও মাস্ক ছাড়াই মানুষের আনাগোনা লক্ষ করা গিয়েছে। মুখে মাস্ক নেই। প্রশ্নের মুখে পড়ে ধূপগুড়ির এক বাসিন্দা বলেন, ‘‘বাড়িতে মাস্ক ভুল করে রেখে এসেছি।’’

উৎসবের মরসুমে এমন বেলাগাম ভিড় দেখে আতঙ্কে শহরবাসীর একাংশও। পুজোর মরসুম শেষ হলে ফের করোনা সংক্রমণ মাথাচাড়া দেবে বলে আশঙ্কা করছেন অনেকেই।

প্রশ্ন উঠছে প্রশাসন এবং পুরসভার ভূমিকা নিয়েও। যদিও ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশকুমার সিংহ আশ্বাস দিয়েছেন, ‘‘পুজোর মধ্যে যাতে করোনাবিধি কোনও ভাবে লঙ্ঘিত না হয় তা পুলিশ প্রশাসনকে দেখতে বলা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhupguri COVID Rules Gathering Corona Infection
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE