Advertisement
২৬ এপ্রিল ২০২৪
landslide

গর্ত থেকে মাটি তুলতে গিয়ে বিপত্তি, জলপাইগুড়ির গ্রামে ধসের কবলে দুই কিশোর

শনিবার দুপুরে পাইপলাইনের গর্তে নেমে বস্তায় করে এঁটেল মাটি সংগ্রহ করছিল জনা কয়েক কিশোর। সেই সময় আচমকা ওই গর্তের পাড়ের মাটি ধসে পড়ে।

এই গর্তেই আটকে পড়ে দুই কিশোর।

এই গর্তেই আটকে পড়ে দুই কিশোর। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৮:৪৫
Share: Save:

গর্তে নেমে মাটি সংগ্রহ করতে গিয়ে ঘটল বিপত্তি। পাইপলাইনের গর্তে মাটি ধসে আটকে পড়ল ২ কিশোর। শনিবার দুপুরে এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ি পাহাড়পুর এলাকায়। স্থানীয় বাসিন্দারা ওই দুই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছেন। আর কেউ ওই গর্তে আটকে পড়েছে কি না তার খোঁজও চালান গ্রামবাসীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্যাসের পাইপলাইন পাতার জন্য জলপাইগুড়ির পাহাড়পুর এলাকায় মাটি খুঁড়ে গভীর গর্ত করা হয়েছে। শনিবার দুপুরে সেই গর্তে নেমে বস্তায় করে এঁটেল মাটি সংগ্রহ করছিল জনা কয়েক কিশোর। সেই সময় আচমকা ওই গর্তের পাড়ের মাটি ধসে পড়ে। তার ফলে চাপা পড়ে যায় ২ কিশোর। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এর পর স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করেন। ওই ২ কিশোরকে ভর্তি করানো হয়েছে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ সুপার স্পেশালিটি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে তারা।

খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলেও। ওই গর্তে আরও কেউ চাপা পড়ে আছে কি না তা খুঁজে দেখছেন গ্রামবাসীরা। তবে সন্ধ্যা নেমে যাওয়ায় আলো কমে যায়। তার ফলে অনুসন্ধানের কাজ ব্যাহত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

landslide Jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE