Advertisement
২৭ এপ্রিল ২০২৪
police custody

সাত দিনের পুলিশ হেফাজত নাজিশকে, উদ্ধার হয়নি আগ্নেয়াস্ত্র

গত শুক্রবার, গোয়ালপোখরের মদিনাচকে মোটরবাইক দুর্ঘটনাকে কেন্দ্র করে বচসা থেকে গুলি চলে বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন এক তরুণী-সহ তিনজন।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫৬
Share: Save:

গোয়ালপোখরে গুলি চালানো এবং তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য ও প্রাক্তন প্রধানের ভাইপো মহম্মদ আরিফকে খুনের অভিযোগে ধৃত জৈনগাও ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান নাজিশ আহসান ও তার সঙ্গী রাজবাবুকে শুক্রবার ইসলামপুর আদালতে তোলা হয়। আদালত অভিযুক্তদের সাত দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয়। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে চোপড়ার বিহার সীমানা এলাকা সোনাপুর থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। তবে নাজিশ-সহ তার দলবল গ্রেফতার হলেও, এখনও উদ্ধার হয়নি আগ্নেয়াস্ত্র। ইসলামপুর পুলিশ জেলার সুপার বিশপ সরকার বলেন, “আমরা দ্রুত আগ্নেয়াস্ত্র উদ্ধারের চেষ্টা করছি। ধৃতদের পুলিশি হেফাজতে নিয়ে জেরা চলছে।’’

গত শুক্রবার, গোয়ালপোখরের মদিনাচকে মোটরবাইক দুর্ঘটনাকে কেন্দ্র করে বচসা থেকে গুলি চলে বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন এক তরুণী-সহ তিনজন। এর পরে বাড়িতে হামলা চালিয়ে বর্তমান গ্রাম পঞ্চায়েত সদস্য ও প্রাক্তন প্রধান খলিলুর রহমানের ভাইপো মহম্মদ আরিফকে মারধর করে দোতলা থেকে ফেলে খুন করার অভিযোগ ওঠে প্রধান নাজিশ ও তার দলবলের বিরুদ্ধে। ঘটনায় গত ক’দিনে ১৪ জন গ্রেফতার হলেও মূল অভিযুক্ত নাজিশ পলাতক ছিলেন। নাজিশের গাড়ি বাজেয়াপ্ত করার পাশাপাশি তার অ্যাকাউন্টও ‘সিজ’ করেছিল পুলিশ।

এ দিন খুলিলুর বলেন, ‘‘পুলিশের কাছে দাবি করেছি, কোনও প্রভাবশালীর প্রভাবে মামলা যেন হালকা করে দেখা নয়। মামলাটিকে গুরত্ব সহকারে দেখে দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police custody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE