Advertisement
০২ মে ২০২৪
Dhupguri

কাজের পরেও মেলেনি বকেয়া ১৮ কোটি টাকা! বিডিওকে ঘেরাও করে বিক্ষোভ ধূপগুড়িতে

বৃহস্পতিবার দুপুরে বিডিও শঙ্খদীপ দাসকে দফতরে আটকে রেখে বিক্ষোভ দেখালেন ‘কন্ট্র্যাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’-এর সদস্যরা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ২৩:১৪
Share: Save:

কাটমানি দিতে হয় কাজ করতে গেলে! এ দিকে বিভিন্ন প্রকল্পের কাজ করেও মিলছে না বকেয়া টাকা। প্রায় ১৮ কোটি টাকা বকেয়া মেটানোর দাবিতে হাতে থালা নিয়ে বিডিও অফিস ঘেরাও করে বিক্ষোভ চলল জলপাইগুড়ির ধূপগুড়িতে।

বৃহস্পতিবার দুপুরে বিডিও শঙ্খদীপ দাসকে দফতরে আটকে রেখে বিক্ষোভ দেখালেন ‘কন্ট্র্যাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’-এর সদস্যরা। অভিযোগ, পাঁচ বছর ধরে বার বার বকেয়া মেটানোর আবেদন করা হয়েছে। কিন্তু কোনও লাভ হয়নি। তাই বাধ্য হয়েই মিছিল করে বিডিও অফিস ঘেরাও করেন ঠিকাদারেরা। তালা বন্ধ করা হয় বিডিওকে। খবর পেয়েই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী।

‘কন্ট্র্যাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’-এর সম্পাদক অনিরুদ্ধ দাশগুপ্ত বলেন, ‘‘বকেয়া টাকা বছরের পর বছর আটকে রাখা হয়েছে। কারও পাঁচ বছর, কারও তিন বছর ধরে আটকে রাখা হয়েছে কাজের টাকা। কাজ হয়ে যাওয়ার পরেও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE