Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizzare

ছাত্রীকে শয্যাসঙ্গী করে গ্রেফতার শিক্ষক, মুক্তি পেয়েই বিয়ে করে ফেলেন সেই ছাত্রীকেই

বছর ২৫-এর টমাস ব্ল্যাক টাকারকে ১৭ সেপ্টেম্বর আলাবামার একটি স্কুল থেকে গ্রেফতার করা হয়। ১৯ বছর বয়সি এক ছাত্রীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

টমাস আদালত জানিয়েছেন তাঁরা একে অপরকে সত্যিই ভালবাসেন, এখন তিনি আর সেই স্কুলের শিক্ষকও নন।

টমাস আদালত জানিয়েছেন তাঁরা একে অপরকে সত্যিই ভালবাসেন, এখন তিনি আর সেই স্কুলের শিক্ষকও নন। ছবি: শাটারস্টক

সংবাদ সংস্থা
টেক্সাস (আমেরিকা) শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ২০:০৬
Share: Save:

ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক থাকার অভিযোগে গ্রেফতার হন স্কুল শিক্ষক। গ্রেফতারের পর স্কুল শিক্ষকের পদ থেকে ইস্তফা দিলেন অভিযুক্ত। এখন অবশ্য সেই ছাত্রীকেই বিয়ে করছেন তিনি। এবার সেই অভিযুক্ত আদালতের দারস্থ হয়ে তার উপর থেকে ছাত্রীর সঙ্গে দেখা না করার আদেশটি তুলে নেওয়ার আর্জি জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে আমারেরিকার আলাবামায়।বছর ২৫-এর টমাস ব্ল্যাক টাকারকে ১৭ সেপ্টেম্বর আলাবামার একটি স্কুল থেকে গ্রেফতার করা হয়। ১৯ বছর বয়সি এক ছাত্রীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ৩০০০০ ডলারের (প্রায় ২৪ লক্ষ টাকা) বন্ডে সই করে তিনি জেল থেকে ছাড়া পান। তবে শর্ত ছিল নিগৃহীতার সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে পারবেন না তিনি। এবার আদালতের দ্বারস্থ হয়ে তিনি সেই ছাত্রীর সঙ্গে একসঙ্গে থাকতে চেয়ে আর্জি জানিয়েছেন।অভিযুক্তের বিপক্ষের আইনজীবী আদালতে বলেন, ‘‘পুলিশের নির্দেশ অমান্য করে অভিযুক্ত ওই ছাত্রীর সঙ্গে দেখা করেছেন। শুধু তাই নয়, ৮ নভেম্বর তাঁরা বিয়েও করেন। তাই অভিযুক্তকে আরও কঠিন শাস্তি দেওয়া হোক।’’

টমাস আদালতকে জানিয়েছেন তাঁরা একে অপরকে সত্যিই ভালবাসেন, এখন তিনি আর সেই স্কুলের শিক্ষকও নন। তাই তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত মামলা খারিজ করে দেওয়া হোক। ডিসেম্বরের ৬ তারিখে এই মামলার পরবর্তী শুনানি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Americans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE