Advertisement
০১ মে ২০২৪
Rahul Gandhi

রাহুল এলেন বাংলায়, শিলিগুড়ির ‘ন্যায় যাত্রা’ নিয়ে জট কাটেনি, কংগ্রেস বলছে, সভা হবেই

অসম থেকে রাহুলের ‘ন্যায় যাত্রা’ দিন তিনেক আগে কোচবিহারে ঢুকেছিল। তার পর আচমকাই ‘যাত্রা’র মাঝপথে জরুরি কাজে দিল্লি চলে গিয়েছিলেন কংগ্রেস সাংসদ। দু’দিন পর বাংলায় ফিরে এলেন তিনি।

অসম থেকে রাহুলের ‘ন্যায় যাত্রা’ দিন তিনেক আগে কোচবিহারে ঢুকেছিল। তার পর আচমকাই ‘যাত্রা’র মাঝপথে জরুরি কাজে দিল্লি চলে গিয়েছিলেন কংগ্রেস সাংসদ। দু’দিন পর বাংলায় ফিরে এলেন তিনি।

নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৪:৩৭
Share: Save:

রাহুল গান্ধী পৌঁছলেন শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে। সেখান থেকে সড়কপথে সোজা রওনা দেন জলপাইগুড়ির উদ্দেশে। রবিবার জলপাইগুড়ি থেকেই ফের বাংলায় ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ শুরু করবেন কংগ্রেস সাংসদ।

অসম থেকে রাহুলের ‘ন্যায় যাত্রা’ দিন তিনেক আগে কোচবিহারে ঢুকেছিল। তার পর আচমকাই ‘যাত্রা’র মাঝপথে জরুরি কাজে দিল্লি চলে গিয়েছিলেন রাহুল। দু’দিন পর আবার বাংলায় ফিরে এলেন তিনি।

রবিবার সকালে বাগডোগরা বিমানবন্দরে নেমে গাড়ি করে সোজা চলে যান ফুলবাড়ির উত্তরকন্যার কাছে এনএইচপিসির বাংলোতে। রবিবার সকাল থেকেই বাগডোগরা বিমানবন্দরের বাইরে কংগ্রেস কর্মী-সমর্থকদের ভিড় ছিল। সেখানে কিছু ক্ষণ বিশ্রাম নেওয়ার পর জলপাইগুড়ির পিডব্লিউডি মোড় থেকে যাত্রা শুরু করার কথা রয়েছে রাহুলের। পিডব্লিউডি মোড় থেকে কদমতলা পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা হাঁটবেন তিনি।

তার পর শিলিগুড়িতেও ‘ন্যায় যাত্রা’ ও সভা করার কথা আছে কংগ্রেস নেতার। তবে শিলিগুড়িতে পদযাত্রা বা সভার অনুমতি এখনও মেলেনি বলেই খবর। শেষ পর্যন্ত তা পাওয়া যাবে কি না তা নিয়ে সংশয় কাটেনি। হাত শিবিরের দাবি, রাহুলের সভা হবেই।

রবিবারই উত্তর দিনাজপুরে যাবেন রাহুল, সেখানে চোপড়ায় রাত্রিবাস করবেন। সোমবার চোপড়া থেকে রাহুলের ‘ন্যায় যাত্রা’ ঢুকবে বিহারের কিষাণগঞ্জে। রাহুলের ‘ন্যায় যাত্রা’র সময়ই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফর রয়েছে। রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের শিলিগুড়ির উত্তরকন্যায় রাত্রিবাসের কথা। সোমবার কোচবিহারে সরকারি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা মুখ্যমন্ত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE