Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raiganj

দীর্ঘ দিন ধরে উত্যক্ত করার অভিযোগ! অভিযুক্তকে দীর্ঘ ক্ষণ খুঁটিতে বেঁধে রাখল মেয়ের পরিবার

যুবতীর মায়ের অভিযোগ, গত প্রায় দু’বছর ধরে তাঁর মেয়েকে নানা ভাবে উত্যক্ত ও কটুক্তি করছেন গৌরাঙ্গ। পাশাপশি বেশ কয়েক বার ভয় দেখাতে ওই যুবতীর উপর ধরালো অস্ত্র নিয়েও চড়াও হন তিনি।

ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত গৌরাঙ্গকে আটক করে রায়গঞ্জ থানার পুলিশ।

ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত গৌরাঙ্গকে আটক করে রায়গঞ্জ থানার পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১১:৩২
Share: Save:

দীর্ঘ দিন ধরে যুবতীকে উত্যক্ত ও কটুক্তি করে হেনস্থা করার অভিযোগে, এক যুবককে বাড়ির সামনে দীর্ঘ ক্ষণ খুঁটিতে বেঁধে রাখল ওই যুবতীর পরিবারের সদস্যেরা। রায়গঞ্জের পূর্ব কলেজ পাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ঐ যুবকের নাম গৌরাঙ্গ রায়।

যুবতীর মায়ের অভিযোগ, গত প্রায় দু’বছর ধরে তাঁর মেয়েকে নানা ভাবে উত্যক্ত ও কটুক্তি করছেন গৌরাঙ্গ। পাশাপশি ভয় দেখাতে, বেশ কয়েক বার ওই যুবতীর উপর ধরালো অস্ত্র নিয়েও চড়াও হন তিনি। যুবতীর মায়ের অভিযোগ, মেয়ের বিয়ে দিয়ে দেওয়ার পরও অভিযুক্ত গৌরাঙ্গের হাত থেকে রেহাই পাওয়া যায়নি। বিয়ের পরও অভিযুক্ত তাঁকে নানা ভাবে বিরক্ত করত। আরও অভিযোগ করা হয়েছে যে, বুধবার রাতে ঐ যুবতী ও তাঁর বর বাড়ি থেকে বাইরে বেরোলে গৌরাঙ্গ তাঁদের দু’জনকেই মারধর করেন।

এরপরই যুবতীর বাড়ির লোক ও প্রতিবেশীরা ক্ষিপ্ত হয়ে গৌরাঙ্গকে ধরে ফেলেন। দীর্ঘ ক্ষণ তাঁকে বাড়ির সামনেই একটি খুঁটিতে বেঁধে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত গৌরাঙ্গকে আটক করে রায়গঞ্জ থানার পুলিশ।

ওই যুবতীর মা সীমা শিকদার বলেন, ‘‘মেয়েকে নির্যাতন করা ছাড়াও গৌরাঙ্গ মাঝে মাঝেই দোকানে এসেও বিরক্ত করত। নেশা করে আমার মেয়ের পাশাপাশি এলাকার অন্য মেয়েদেরও বিরক্ত করত। মেয়ের বিয়ের পরও ওর হাত থেকে নিস্তার পাওয়া যায়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accused tie up Raiganj Police raiganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE