Advertisement
০৭ মে ২০২৪
Shootout

কোচবিহারে গুলিতে জখম ২ ব্যবসায়ী, হাসপাতালে ভর্তি

স্থানীয় সূত্রে খবর, মত্ত অবস্থায় এসে দেবব্রত আচার্য্য ওরফে বান্টি নামে এক যুবক বাবুরহাট বাজারে এসে হঠাৎই গুলি চালাতে শুরু করেন।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৬:৩২
Share: Save:

কোচবিহারে গুলি চালানোর অভিযোগ ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার রাতে বাবুরহাট এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনায় দু’জন আহত হয়েছেন। বর্তমানে কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ণ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

স্থানীয় সূত্রে খবর, মত্ত অবস্থায় এসে দেবব্রত আচার্য্য ওরফে বান্টি নামে এক যুবক বাবুরহাট বাজারে এসে হঠাৎই গুলি চালাতে শুরু করেন। সেই গুলিতে স্থানীয় দুই ব্যবসায়ী মনতোষ সিংহ ও বিমল কর্মকার আহত হন। তাঁদের পায়ে গুলি লেগেছে। দুই জখম ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোতোয়ালি থানার বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক পালাতক। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। তবে গুলি চালানোর কারণ এখনও স্পষ্ট নয়। প্রাথমিক অনুমান, পুরনো ঝামেলার জেরেই এই ঘটনা।

কোচবিহারের পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ‘‘দুই জন জখম হয়েছেন বলে জানা গিয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। আমরা তদন্ত করে দেখছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shootout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE