Advertisement
১০ ডিসেম্বর ২০২২

মেঘলা দিনে সরগরম সমতল

ভোটের মুখ। তার উপরে রবিবার। তাই এ দিন রায়গঞ্জের মানুষ দেখলেন একাধিক রাজ্য নেতাকে। তবে এ দিনের নানা দলের নেতাদের পথসভার মধ্যে সব থেকে বেশি ভিড় হয়েছিল তৃণমূলের প্রচারেই।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০৮ মে ২০১৭ ০৩:০৪
Share: Save:

ভোটের মুখ। তার উপরে রবিবার। তাই এ দিন রায়গঞ্জের মানুষ দেখলেন একাধিক রাজ্য নেতাকে।

Advertisement

তবে এ দিনের নানা দলের নেতাদের পথসভার মধ্যে সব থেকে বেশি ভিড় হয়েছিল তৃণমূলের প্রচারেই। রায়গঞ্জে এ দিন সকাল থেকেই মেঘলা ছিল। তার উপরে রবিবার। তাই প্রচারে জোর দিয়েছিল সব দলই।

দুপুর থেকে রাত পর্যন্ত সিপিএমের বিধায়ক তথা শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য শহরের ৬, ৮, ৯, ১৬ ও ২২ নম্বর ওয়ার্ডে দলীয় প্রার্থীদের সমর্থনে একাধিক পথসভা করেন। সঙ্গে চলে বাড়ি বাড়ি প্রচার। ২২ নম্বর ওয়ার্ডে মানসবাবুর সঙ্গে পদযাত্রা ও বাড়ি বাড়ি গিয়ে কংগ্রেস ও সিপিএমের প্রার্থীদের জয়ী করার অনুরোধ করেন রায়গঞ্জের কংগ্রেস বিধায়ক মোহিত সেনগুপ্ত।

অন্য দিকে, দলীয় প্রার্থীদের সমর্থনে এ দিন শহরের একাধিক ওয়ার্ডে বাড়ি বাড়ি প্রচার ও পথসভা করেন বিজেপির রাজ্য সম্পাদক রীতেশ তিওয়ারিও। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ১৭, ১৮ ও ২২ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন তিনি।

Advertisement

সন্ধ্যায় শহরের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের সংযোগস্থল বিধাননগর মোড় এলাকায় একটি পথসভাতেও যোগ দেন রীতেশবাবু। পাশাপাশি, এ দিন সন্ধ্যায় শহরের অশোকপল্লি এলাকায় ১, ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীদের সমর্থনে একটি নির্বাচনী জনসভায় যোগ দেন তৃণমূল বিধায়ক মানস ভুঁইয়া। তার আগে ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর সমর্থনে পদযাত্রা ও বাড়ি বাড়ি প্রচার চালান মানসবাবু।

গোয়ালপোখরের রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানি, ইসলামপুরের বিধায়ক তৃণমূলের কানাইয়ালাল অগ্রবাল, উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি অমল আচার্য সহ একাধিক জেলা নেতা এ দিন পথসভা ও বাড়ি বাড়ি প্রচার চালিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.