Advertisement
০২ মে ২০২৪
Tunnel Collapse at Uttarkashi

‘বাবার ফোনেও নিশ্চিন্ত হতে পারছি না আর’

কেউ বা চোখে ভাল দেখতে পারছেন না বলে দাবি করছেন। এই খবরে ফের উদ্বিগ্ন মানিকের পরিবার। এ দিন পরিবারটির সঙ্গে দেখা করেন তৃণমূল রাজ্য সহ সভাপতি তথা কোচবিহারের পুরপ্রধান রবীন্দ্রনাথ ঘোষ।

মানিকের স্ত্রী সোমা তালুকদারের সঙ্গে দেখা করলেন রবীন্দ্রনাথ ঘোষ।

মানিকের স্ত্রী সোমা তালুকদারের সঙ্গে দেখা করলেন রবীন্দ্রনাথ ঘোষ। —নিজস্ব চিত্র।

সঞ্জীব সরকার
তুফানগঞ্জ শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ০৯:১০
Share: Save:

ক্রমশ দীর্ঘ হচ্ছে অপেক্ষা। আজ হবে, কাল হবে করে পিছোচ্ছে উদ্ধারের সময়। ধৈর্য্যের বাঁধ আর মানছে না কোচবিহারের তুফানগঞ্জের বলরামপুরের তালুকদার পরিবারের। উত্তরকাশীর সুড়ঙ্গে আটক মানিকের সঙ্গে শনিবারও কথা হয়েছে ছেলে মণি তালুকদারের। মানিক জানিয়েছেন, তিনি সুস্থ থাকলেও সুড়ঙ্গে এত দিন আটকে থাকার ফলে অনেকেরই শারীরিক সমস্যা দেখা দিয়েছে। কারও পেটের গোলমাল হয়েছে। কেউ বা চোখে ভাল দেখতে পারছেন না বলে দাবি করছেন। এই খবরে ফের উদ্বিগ্ন মানিকের পরিবার। এ দিন পরিবারটির সঙ্গে দেখা করেন তৃণমূল রাজ্য সহ সভাপতি তথা কোচবিহারের পুরপ্রধান রবীন্দ্রনাথ ঘোষ।

এ দিকে, শুক্রবার রাতে অগার যন্ত্র খারাপ হয়ে উদ্ধার কাজ বন্ধ হয়ে যাওয়ায় হতাশ হয়ে পড়েছেন মানিকের স্ত্রী ও ছেলে। ছেলে মণি এ দিন বলেছেন, ‘‘আমাদের দুই আত্মীয় উত্তরকাশীর ঘটনাস্থলে রয়েছেন। শুক্রবার বাবার সঙ্গে এক বার কথা হয়। শনিবার সকালেও কথা হয়। তখন বাবা জানান, তিনি সুস্থ থাকলেও থাকলেও সুড়ঙ্গে আটক অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। এই কথা শুনে আমি, মা খুবই চিন্তায় আছি। অসুস্থ হলেও বাবা সে কথা আড়াল করছেন কি না, বুঝতে পারছি না। বাবার ফোনও আর নিশ্চিন্ত হতে পারছি না।’’ তিনি আরও বলেন, ‘‘এ দিন উদ্ধার কাজ বন্ধ হয়ে যাওয়ার খবরে আরও দুশ্চিন্তা বেড়েছে। সুস্থ অবস্থায় দ্রুত বাবা ফিরে আসুন। আর অপেক্ষা করতে পারছি না।’’ উত্তরকাশীর জেলা বিপর্যয় মোকাবিলা বিভাগের কন্ট্রোল রুমের এক আধিকারিক সোহন সিং বলেছেন, ‘‘শনিবার ড্রিলিং মেশিন খারাপ হওয়ায় সুড়ঙ্গ খননের কাজ বন্ধ আছে। আশা করছি, রাতে তা ঠিক হবে। তার পরে কাজ শুরু হবে।’’

এ দিন মানিকের বাড়িতে যান রবীন্দ্রনাথ ঘোষ। তিনি বলেন, ‘‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিয়মিত খোঁজ নিচ্ছেন। আমরা পরিবারটির পাশে আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tufanganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE