Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alipurduar

Alipurduar: তৃণমূলে যোগ দিচ্ছেন আলিপুরদুয়ার জেলা বিজেপি-র সভাপতি? জোর জল্পনা

এমনই একটি খবরকে ঘিরে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। যদিও বিষয়টিতে খুব একটা গুরুত্ব দিতে নারাজ বিজেপি নেতৃত্ব।

গঙ্গাপ্রসাদ শর্মা। নিজস্ব চিত্র।

গঙ্গাপ্রসাদ শর্মা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১৯:০৬
Share: Save:

আলিপুরদুয়ারের বিজেপি-র জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা-সহ সাত জন সোমবার তৃণমূলে যোগ দিতে চলেছেন। কলকাতার তৃণমূল ভবনে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিতে পারেন তাঁরা। এমনই একটি খবরকে ঘিরে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে রাজ্যা রাজনীতিতে। যদিও বিষয়টিতে খুব একটা গুরুত্ব দিতে নারাজ বিজেপি নেতৃত্ব।

আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লার দাবি, বিজেপি-র জেলা সভাপতি দলত্যাগ করতে পারেন, এই খবর রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে পৌঁছেছে। বার্লা বলেন, “গঙ্গাপ্রসাদ শর্মা তৃণমূলে যোগদান করলেও কোনও রকম প্রভাব পড়বে না। কারণ জেলার সমস্ত দলীয় কার্যকর্তা আমাদের সঙ্গে আছেন। তাঁরাই এমপি এমএলএ তৈরি করেছেন। রাজ্য নেতৃত্বকে পুরো ঘটনা জানিয়েছি।”

কালচিনির বিজেপি বিধায়ক বিশাল লামা বলেছেন, “দু’একজন নেতা এদিক ওদিক হলে কী হবে? সাধারণ মানুষ বিজেপি-র সঙ্গে আছে। তবে গঙ্গাবাবু যাচ্ছেন সে রকম খবর নেই।’’ একই সুর শোনা গিয়েছে বিজেপি-র জেলা সহ-সভাপতি রাজু ঘোষের কথায়।

রবিবার আলিপুরদুয়ারে জেলা বিজেপি-র দফতরে গিয়েছিলেন বিশাল, আলিপুরদুয়ারের বিধায়ক সুমন কাঞ্জিলাল এবং রাজু । সুমন বলেন, “গঙ্গাপ্রসাদবাবুর সঙ্গে কথা হয়নি। না জেনে কোনও মন্তব্য করব না। যদি এটা হয়, তবে আমাদের পক্ষে দুর্ভাগ্যজনক। আমরা নজর রাখছি।’’

অন্য দিকে, বিষয়টি নিয়ে জেলা তৃণমূলের যুব সভাপতি বাবলু কর বলেন, “বিজেপি বাংলা ভাগের চক্রান্ত করছে। অনেক বিজেপি কর্মী তা মেনে নিতে পারছেন না বলেই তৃণমূলে যোগ দিচ্ছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Alipurduar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE