Advertisement
১৭ মে ২০২৪
COVID-19

COVID-19: করোনার আতঙ্কে হস্টেল ছাড়ছেন জলপাইগুড়ির সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়ারা

কলেজে আচমকা করোনা‌ সংক্রমণের ঘটনায় চিন্তিত বিভিন্ন বর্ষের পড়ুয়া ও তাঁদের অভিভাবক‌েরা।

বাড়ির পথে পড়ুয়ারা।

বাড়ির পথে পড়ুয়ারা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১২ জুন ২০২২ ২২:০৭
Share: Save:

জলপাইগুড়ির সরকারি কলেজে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়তেই আতঙ্কে হস্টেল ছাড়ছেন ইঞ্জিনিয়ারিং প়ড়ুয়ারা। রবিবার সকালে থেকে একে একে নিজেদের বাড়ির পথে রওনা দিতে শুরু করেছেন তাঁরা।

দু’দিন আগে জলপাইগুড়ি গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের বেশ কয়েক জন পড়ুয়া করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া, অনেকের দেহে করোনার উপসর্গ ধরা পড়ে। সে জন্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয় কলেজের পঠনপাঠন। পাশাপাশি, সাময়িক ভাবে স্থগিত রাখা হয়েছে আসন্ন সেমেস্টারের পরীক্ষাও।

কলেজের অধ্যক্ষ অমিতাভ রায় বলেন, ‘‘ইতিমধ্যেই জলপাইগুড়ি জেলা হাসপাতালের কোভিড বিভাগে চার জন ছাত্রকে ভর্তি করানো হয়েছে। এ ছাড়া, নিভৃতবাসে রয়েছেন আরও চার জন ছাত্র।’’ সংক্রমণের জেরে আগামী ১৫ জুন থেকে কলেজে শুরু হতে চলা বিভিন্ন বর্ষের পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়েছে বলেও জানিয়েছিলেন কলেজ কর্তৃপক্ষ।

কলেজে আচমকা করোনা‌ সংক্রমণের ঘটনায় চিন্তিত বিভিন্ন বর্ষের পড়ুয়া ও তাঁদের অভিভাবক‌েরা। সন্তান‌দের বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা অধ‍্যক্ষ‌কে জানিয়েছেন বহু অভিভাবক‌। রবিবার সকাল থেকেই দেখা যায়, কলেজের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের ছাত্র-ছাত্রীরা ব‍্যাগপত্র নিয়ে বাড়ির পথে র‌ওনা দিয়েছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE