Advertisement
০৬ মে ২০২৪
Jagadish Barman Basunia

TMC: পঞ্চায়েতে বিজেপি-র হয়ে মনোনয়ন জমা দিলে ‘ঠ্যাং ভেঙে দেওয়া হবে’! মন্তব্য তৃণমূল বিধায়কের

শুক্রবার নিজের কেন্দ্রেই এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে বিজেপি-কে হুঁশিয়ারি দেন জগদীশ। এই মন্তব্যের সমালোচনা করেছে বিজেপি।

সিতাইয়ে দলীয় কর্মসূচিতে জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া।

সিতাইয়ে দলীয় কর্মসূচিতে জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিতাই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১৩:৪৮
Share: Save:

পঞ্চাযেত নির্বাচনের সময় কেউ বিজেপি-র হয়ে মনোনয়ন জমা দিলে় ‘ঠ্যাং ভেঙে দেওয়া হবে’! এমনই বিতর্কিত মন্তব্য করে বসলেন সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া। সিতাইয়ের তৃণমূল বিধায়কের ওই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই জলঘোলা শুরু হয়েছে।

শুক্রবার নিজের কেন্দ্রেই এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে বিজেপি-কে হুঁশিয়ারি দেওয়ার সুরে জগদীশ বলেন, ‘‘যার যার মনে আশা আছে ২০২৩-এ পঞ্চায়েত ভোট বিজেপি-র হয়ে মনোনয়ন জমা দেবেন, দম থাকলে বিডিও অফিসে গিয়ে মনোনয়ন জমা দেবেন। বিধানসভা ভোটে বিএসএফ, মিলিটারির ভয় দেখিয়েছিলেন। পঞ্চায়েত ভোটে কোন মিলিটারি, বিএসএফ আসবে? তখন আমার মিলিটারি, আমার তৃণমূলের বিএসএফ থাকবে। তখন যদি কোনও বিজেপি নেতা মনোনয়ন জমা দিতে চায়, তা হলে তার ঠ্যাং ভেঙে দেওয়া হবে। তৃণমূল লড়াই করতে জানে।’’ তৃণমূল বিধায়কের আরও দাবি, ‘‘এ বার ভোটের সময় বলে গিয়েছি সকলকে, কেউ ঝগড়া করবেন না। সিতাইয়ের মানুষ আমাদের ভোট দেয় কি না আমরা দেখতে চাই। যদি আগে থেকে আমরা শুরু করতাম, তা হলে বিজেপি-র ক্ষমতা ছিল না মাথাচাড়া দেয়। কিন্তু আমরা করিনি।’’

জগদীশের আরও দাবি, আগামী লোকসভা নির্বাচনে মানুষ বিজেপি-কে গলাধাক্কা দিয়ে দিল্লি থেকে তাড়াবেন। তবে তাঁর ওই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে। তৃণমূল বিধায়কের এই মন্তব্যের সমালোচনা করেছে বিজেপি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্য, ‘‘গায়ের জোর দেখাচ্ছেন বিধায়ক। এত জোর থাকলে উনি পালিয়েছিলেন কেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jagadish Barman Basunia TMC Cooch Behar BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE