Advertisement
০২ মে ২০২৪
Road Accident in Malda

সাতসকালে মালদহে পথ দুর্ঘটনা, টোটোর পিছনে ধাক্কা বেপরোয়া লরির, মৃত্যু চার জনের, আহত এক

টোটোয় ভরে সব্জি বিক্রি করতে যাচ্ছিলেন কৃষকেরা। জাতীয় সড়কের উপর একটি বেপরোয়া গতির লরি পিছন থেকে ধাক্কা মারে টোটোয়। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। পরে হাসপাতালে মৃত্যু হয় আরও একজনের।

Image of the toto after accident

দুর্ঘটনার পর টোটোর অবস্থা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১০:০১
Share: Save:

সাতসকালে মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত্যু হল অন্তত চার জনের। গুরুতর আহত অবস্থায় আরও একজনের চিকিৎসা চলছে। দুর্ঘটনাটি ঘটেছে মালদহের গাজোল থানার শ্যামনগরে। জানা গিয়েছে, যাত্রীবোঝাই টোটোটিকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে একটি ট্রাক। তাতেই মৃত্যু। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও তার চালক পলাতক।

গাজোল কৃষি মান্ডিতে টোটোতে করে সব্জি বিক্রি করতে যাচ্ছিলেন কৃষকেরা। সেই সময় মালদহগামী একটি লরি বেপরোয়া গতিতে পিছন থেকে ধাক্কা মারে টোটোটিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। গাজোল হাসপাতালে নিয়ে গেলে মারা যান আরও একজন। গুরুতর আহত আরও একজনকে গাজোল হাসপাতাল থেকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। গাজোল থানার পুলিশ ঘাতক লরিটিকে আটক করেছে। তবে দুর্ঘটনার পর থেকেই চালক ফেরার। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death truck detain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE