Advertisement
০৭ মে ২০২৪
Drug

মাদক বিক্রির আগেই গ্রেফতার, শিলিগুড়িতে কোটি টাকার ব্রাউন সুগার-সহ ধৃত দুই

দুই যুবককে প্রাথমিক ভাবে আটক করা হয়। তাঁদের মধ্যে দীপক সাহানি নামে এক যুবক ডালখোলার বাসিন্দা। রঞ্জিত রায় নামে অন্য যুবক রায়গঞ্জের বাসিন্দা। পরে গ্রেফতার করা হয় তাদের।

মাদককাণ্ডে ধৃত ২।

মাদককাণ্ডে ধৃত ২। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৯:৩৭
Share: Save:

যৌথ ভাবে অভিযান চালিয়ে কয়েক কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার করল শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ভক্তিনগর থানার অন্তর্গত আশিঘর ফাঁড়ি এবং স্পেশাল অপারেশন গ্রুপ (এসওজি)৷ গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে এসওজি বাণেশ্বর মোড় এলাকায় একটি গাড়িকে আটক করে। তল্লাশি চালিয়ে গাড়ি থেকে ৬৫০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করে পুলিশ। যার বাজার মূল্য ১ কোটি ১০ লক্ষ টাকা। ওই কাণ্ডে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুই যুবককে প্রাথমিক ভাবে আটক করা হয়। তাঁদের মধ্যে দীপক সাহানি নামে এক যুবক ডালখোলার বাসিন্দা। রঞ্জিত রায় নামে অন্য যুবক রায়গঞ্জের বাসিন্দা। পুলিশের দাবি, তাঁরা মালদহ থেকে শিলিগুড়িতে ব্রাউন সুগার দিতে এসেছিলেন ৷ যুবকদের কথায় অসঙ্গতি থাকায় তাঁদের গ্রেফতার করে পুলিশ।

এ নিয়ে গোয়েন্দা বিভাগের এসিপি রাজেন ছেত্রী বলেন, ‘‘দীর্ঘ দেড় বছর ধরে আমাদের এই ধরনের অভিযান প্রতিনিয়ত হচ্ছে। মাদক চক্রের মূল পাণ্ডা যারা তাদের সন্ধানে রয়েছি আমরা ৷ এর আগে বেশ কয়েক জন ধরা পড়েছে৷ এই ২ যুবককে তল্লাশি চালিয়ে ১ কোটি ১০ লক্ষ টাকার ব্রাউন সুগার উদ্ধার হয়েছে৷’’ ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug arrested Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE