Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Dead Bodies Recovered

ঘর থেকে মা এবং মেয়ের দেহ উদ্ধার, কী ভাবে মৃত্যু?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শান্তিনগর এলাকার বহু দিন ধরে রয়েছে সরকার পরিবার। পরিবারের বড় ভাই সাধন সরকারের স্ত্রী হলেন লতা এবং মেয়ে তিয়াসা।

death

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ২৩:৩১
Share: Save:

একই ঘর থেকে মা এবং মেয়ের মৃতদেহ উদ্ধার। চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি পুরনিগমের ৩৬ নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকায়। শোওয়ার ঘরে ঝুলন্ত অবস্থায় মেলে মা লতা সরকার (৪৮)-এর দেহ। বিছানায় পড়েছিলেন মেয়ে তিয়াসা সরকার (২৩)। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শান্তিনগর এলাকার বহু দিন ধরে রয়েছে সরকার পরিবার। পরিবারের বড় ভাই সাধন সরকারের স্ত্রী হলেন লতা এবং মেয়ে তিয়াসা। পরিবার সূত্রে খবর, মা এবং মেয়ে একই ঘরে ঘুমিয়েছিলেন শনিবার রাতে। রবিবার সকালে সাধন সরকার রোজের মতো বাজার সেরে কাজে বেরিয়ে পড়েন। দুপুর পেরোলেও ঘরের দরজা না খোলায় চিন্তায় পড়েন পরিবারের অন্য সদস্যেরা। ফোন করে ডেকে আনা হয় সাধনকে। তার পরই দরজা ভেঙে দু’জনের দেহ দেখা যায়।

সাধনের ভাই দুলাল সরকার বলেন, ‘‘একই বাড়িতে আমরা সকলে থাকি। দাদা সকালেই কাজে বেরিয়ে যান। দুপুরের পরেও দরজা না খোলায় আমাদের সন্দেহ হয়। ফোন করে দাদাকে ডেকে এনে দরজা ভেঙে আমরা সকলেই চমকে গিয়েছি। কী কারনে এই ধরনের ঘটনা ঘটাল মা মেয়ে, তা আমরা বুঝতে পারছি না। গতকাল রাতেও সকলের সঙ্গে কথা হয়েছে। তবে কোনও সমস্যা যে রয়েছে, তা বৌদির কথাবার্তায় টের পাওয়া যেত।"

এলাকার কাউন্সিলর রঞ্জন শীলশর্মা বলেন, ‘‘এই পরিবারের কোনও সমস্যা নিয়ে অতীতে কোন অভিযোগ আমাদের কাছে আসেনি। কিন্তু কেন এমন ঘটনা ঘটল, তা আমরাও বুঝতে পারছি না। পুলিশ তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হয়তো কিছু অনুমান করা যাবে।’’ পুলিশ সূত্রে খবর, লতা নিজে আত্মঘাতী হয়েছেন। তিয়াসার গলায় বিদ্যুতের তার জড়ানো ছিল। কিন্তু মেয়ে তিয়াসার মৃত্যু নিয়ে রহস্য তৈরি হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE