Advertisement
২৪ এপ্রিল ২০২৪
kaliachak

ঘুষ নিয়ে মাদক কারবারিকে ছাড়ার অভিযোগ থেকে মুক্ত হলেন কালিয়াচকের দুই সাব ইনস্পেক্টর

গত ২২ অগস্ট এক কোটি টাকা ঘুষ নিয়ে নাসেল শেখ নামে এক মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল কালিয়াচক থানার ওই দুই অফিসারের বিরুদ্ধে।

অভিযোগ থেকে মুক্ত হওয়া দুই পুলিশ অফিসার।

অভিযোগ থেকে মুক্ত হওয়া দুই পুলিশ অফিসার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৩:২৯
Share: Save:

কর্তব্যে গাফিলতি এবং দুর্নীতির অভিযোগ উঠেছিল মালদহের কালিয়াচক থাকার দুই সাব ইনস্পেক্টরের বিরুদ্ধে। বিভাগীয় তদন্তের পর সেই অভিযোগ থেকে মুক্ত হলেন ওই দুই পুলিশ অফিসার। তাঁদের নাম সৌম্যজিৎ মল্লিক এবং রাকেশ বিশ্বাস।

গত ২২ অগস্ট এক কোটি টাকা ঘুষ নিয়ে নাসেল শেখ নামে এক মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল কালিয়াচক থানার ওই দুই অফিসারের বিরুদ্ধে। মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া সাসপেন্ড করে তাঁদের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। মালদহের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) অনীশ সরকার এই দুই পুলিশ অফিসারের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করেন। এক মাসের বেশি সময় ধরে চলা তদন্তে অভিযুক্তদের বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি। বিভাগীয় তদন্তের রিপোর্টে উল্লেখ রয়েছে, ধৃত মাদক কারবারিকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়নি। জঙ্গিপুর জেলা পুলিশ এবং মালদহ জেলার বিশেষ পুলিশ দল ওই মাদক কারবারিকে গ্রেফতার করে। তার পর তাকে জঙ্গিপুর পুলিশ জেলার রঘুনাথগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়েছিল। পরে জঙ্গিপুর আদালতে তোলা হয় ওই মাদক কারবারিকে।

পুলিশি জেরায় নাসেল জানিয়েছে, ২০১৪ সাল থেকে সে মাদক ব্যবসার সাথে যুক্ত। শিলিগুড়ি থেকে কলকাতা-সহ বড় শহরগুলিতে সে মাদক সরবরাহ করে। তার নামে বেশ কয়েকটি মাদক পাচারের মামলাও রয়েছে। কিন্ত কোনও দিন সে পুলিশের হাতে ধরা পড়েনি। বিভাগীয় তদন্তের রিপোর্টের ভিত্তিতে, অভিযোগ থেকে মুক্তি পাওয়া দুই পুলিশ আধিকারিককে কালিয়াচক এবং ইংরেজ বাজার থানায় নিয়োগ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kaliachak Sub Inspector Police Officers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE