Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rape

রেস্তরাঁয় খাওয়ানোর নাম করে নিয়ে গিয়ে তরুণীকে গণধর্ষণ! ধৃত ২

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ২৩:০৮
Share: Save:

রেস্তরাঁয় খাওয়ানোর নাম করে চা-বাগানে নিয়ে গিয়ে যুবতীকে গণধর্ষণের অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই বন্ধুকে গ্রেফতার করেছে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের মাটিগাড়া থানার পুলিশ পুলিশ। এ প্রসঙ্গে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, ‘‘ওই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। সব খতিয়ে দেখা হচ্ছে।’’

পুলিশ সূত্রে খবর, ধৃত দুই যুবক ওই নির্যাতিতা তরুণীর দীর্ঘ দিনের বন্ধু। প্রত্যেকেই শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার শিমুলতলা চা বাগানের বাসিন্দা। ধৃতদের মধ্যে এক জন নির্যাতিতার সঙ্গে একই কলেজে পড়তেন। বুধবার সন্ধ্যায় তরুণী কলেজ থেকে ফিরলে মাটিগাড়ার কাছে তাঁর সঙ্গে দেখা হয় দুই যুবকের। এর পরেই তরুণীকে রেস্তরাঁয় খাওয়ানোর নাম করে শিমুলতলা চা-বাগানে নিয়ে যান দুই যুবক। অভিযোগ, সেখানেই তরুণীকে ধর্ষণ করা হয়। নির্যাতিতা বাড়ি ফিরে পরিবারের লোকেদের সব জানান। এর পর মধ্যরাতেই মাটিগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাগডোগরা এলাকা থেকে বুধবার গভীর রাতে দুই যুবকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই যুবক নিজেদের দোষ স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বৃহস্পতিবার ধৃতদের শিলিগুড়ি মহকুমা আদালতে হাজির করানো হলে বিচারক জামিনের আবেদন খারিজ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। অন্য দিকে, ওই নির্যাতিতাকে শারীরিক পরীক্ষা করানোর জন্য উত্তরবঙ্গ মেডিক্যালে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE