Advertisement
১১ মে ২০২৪
Udayan Guha

Udayan Guha: ‘বড় অপরাধীদের ভক্ত, বাইক চালকদের যম’, দিনহাটার পুলিশকে তোপ উদয়নের

বৃহস্পতিবার ফেসবুক পোস্টে উদয়ন লিখেছেন, ‘এক বছর হতে চলল আমার উপর আক্রমণকারীদের বিরুদ্ধে এখনও চার্জশিট হল না।’

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ০৩:৫৮
Share: Save:

কোচবিহারে নিজের নির্বাচনী কেন্দ্র দিনহাটার পুলিশের বিরুদ্ধে এ বার ক্ষোভ উগরে দিলেন বিধায়ক উদয়ন গুহ। বৃহস্পতিবার ফেসবুক পোস্টে উদয়ন লিখেছেন, ‘এক বছর হতে চলল আমার উপর আক্রমণকারীদের বিরুদ্ধে এখনও চার্জশিট হল না।’ রাজ্যে তৃতীয় বার ক্ষমতায় আসার বর্ষপূর্তির দিনে বিধায়কের এই কথায় জোর জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। কারণ, এ রাজ্যের পুলিশমন্ত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই।

ফেসবুক পোস্টে উদয়ন লেখেন, ‘দিনহাটার পুলিশ? বড় অপরাধীদের ভক্ত, বাইক চালকদের যম। এক বছর হতে চলল আমার উপর আক্রমণকারীদের বিরুদ্ধে এখনও চার্জশিট হল না।’ এই পোস্ট ঘিরে বিতর্ক তৈরি হতে উদয়ন বলেন, ‘‘দিনহাটা থানার পুলিশ বাইক চালকদের ধরতে ব্যস্ত। তাদের আর কোনও কাজ নেই। আমার উপর যারা হামলা চালিয়েছে, তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ থাকা সত্ত্বেও এক বছর হতে চলল, এখনও চার্জশিট দেওয়া হয়নি। পুলিশের মদতেই অপরাধীর দিনহাটা মহকুমার মধ্যে লুকিয়ে ছিল দীর্ঘ দিন। বর্তমানে তারা হাই কোর্টে জামিন পেয়ে সেন্ট্রাল ফোর্স (কেন্দ্রীয় বাহিনী) নিয়ে ঘুরে বেড়াচ্ছে।’’ প্রসঙ্গত, বছরখানেক আগে বিধানসভা নির্বাচনের পর পরই হামলা চলেছিল উদয়নের উপর। হাসপাতালেও ভর্তি করানো হয়েছিল তাঁকে।

এই ঘটনায় উদয়নকে কটাক্ষ করে বিজেপির জেলা সভাপতি সুকুমার রায় বলেন, ‘‘গোটা রাজ্যে পুলিশ তৃণমূলের তাবেদারি করছে। হঠাৎ করে দিনহাটায় এমন কি হল যে উদয়নবাবু পুলিশের উপর আস্থা রাখতে পারছেন না। আসলে উদয়ন গুহের সঙ্গে এত দিন যারা ছিল, তারা আর ওঁর সঙ্গে নেই। উদয়ন গুহর পায়ের তলার মাটি সরে গিয়েছে। তার সঙ্গে যে আর কেউ নেই, কয়েক দিনের মধ্যেই তা পরিষ্কার হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Udayan Guha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE