Advertisement
২৬ এপ্রিল ২০২৪
COVID Vaccine

Covid Vaccine: দু’দিনে ১০ হাজার ব্যবসায়ীকে টিকা দেওয়ার কাজ শুরু বালুরঘাটে

বিপুল সংখ্যক ব্যবসায়ীকে এই দু’দিনে কী ভাবে টিকা দেওয়া সম্ভব হবে তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

টিকা নেওয়ার ভিড় ব্যবসায়ীদের। নিজস্ব চিত্র।

টিকা নেওয়ার ভিড় ব্যবসায়ীদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৯:১৩
Share: Save:

বুধবার থেকে ব্যবসায়ীদের কোভিড টিকা দেওয়া শুরু হয়েছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। জেলা প্রশাসনের উদ্যোগে এই টিকাকরণ কর্মসূচি চলছে। চলবে বৃহস্পতিবার পর্যন্ত। টিকা নিতে তাই বুধবার বালুরঘাটের কুঠিকাছারিতে ব্যবসায়ী সমিতির ঘরে টিকা নিতে ভিড় করেন শতাধিক ব্যবসায়ী। সংবাদমাধ্যম, পরিবহণকর্মী, ব্যাঙ্ককর্মী, ওষুধের দোকানদার এবং আদালতের কর্মীদের টিকাকরণের পর ব্যবসায়ীদের টিকা দেওয়া শুরু হয়েছে দক্ষিণ দিনাজপুরে।

বালুরঘাট শহরে প্রায় ১০ হাজার ব্যবসায়ী রয়েছেন। অথচ টিকা দেওয়ার জন্য ধার্য করা হয়েছে দু’দিন। বিপুল সংখ্যক ব্যবসায়ীকে এই দু’দিনে কী ভাবে টিকা দেওয়া সম্ভব হবে তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। সময়সীমা কম থাকায় প্রথম দিনেই ব্যবসায়ী সমিতিতে উপচে পড়েছিল ভিড়। কোভিড বিধিকে তোয়াক্কা না করে, সামাজিক দূরত্ব না মেনে টিকা নেওয়ার জন্য ভিড় করেন ব্যবসায়ীরা। সমিতির সদস্য পবন গোয়েনকা জানান, দু’দিনের জন্য টিকাকরণের ব্যবস্থা করা হয়েছে। সব্জি, মাছ, মাংস এবং বিভিন্ন ধরনের ব্যবসায়ীরা এখানে এসে টিকা নিতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Balurghat businessmen COVID Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE