Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Vande Bharat Express

যান্ত্রিক গোলযোগে বন্দে ভারত দাঁড়াল ধূপগুড়িতে, মেরামতির জন্য নিয়ে যাওয়া হচ্ছে কোচবিহার

সোমবার সকাল ৭টায় ধূপগুড়ির কলাইগ্রাম স্টেশনে দাঁড়িয়ে পড়ে বন্দে ভারত এক্সপ্রেস। প্রায় দু’ঘণ্টা ওই স্টেশনেই দাঁড়িয়ে ছিল ট্রেনটি। পরে সেটিকে কোচবিহারে নিয়ে যাওয়া হয়।

Vande Bharat stopped for two hours in Dhupguri for technical glitch

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১২:১৯
Share: Save:

যান্ত্রিক গোলযোগের কারণে ধূপগুড়িতে দাঁড়িয়ে গেল নিউ জলপাইগুড়ি-গুয়াহাটি বন্দে ভারত এক্সপ্রেস। সোমবার সকাল ৭টায় ধূপগুড়ির কলাইগ্রাম স্টেশনে ট্রেনটি দাঁড়িয়ে পড়ে। সকাল ৯টা পর্যন্ত, প্রায় দু’ঘণ্টা ওই স্টেশনেই দাঁড়িয়ে ছিল বন্দে ভারত। সেখানে যান্ত্রিক গোলযোগ সারানোর চেষ্টা করা হয়। তার পর ট্রেনটি রওনা দেয় কোচবিহারের উদ্দেশে। সেখানে ট্রেনটিকে দাঁড় করিয়ে আর এক দফায় রক্ষণাবেক্ষণের কাজ চলবে বলে রেল সূত্রে খবর।

রেল সূত্রে খবর, রবিবার সকালে বন্দে ভারতের অধিকাংশ যাত্রী ঘুমোচ্ছিলেন। হঠাৎই বিকট শব্দ শুনতে পান ট্রেনের চালকেরা। তড়িঘড়ি ধূপগুড়ির কলাইগ্রাম স্টেশনে ট্রেনটিকে দাঁড় করিয়ে দেওয়া হয়। সেখানে গোলযোগের কারণ অনুসন্ধানে গিয়ে দু’টি বগির মধ্যে থাকা ‘ভ্যাকুয়ামে’ ত্রুটি খুঁজে পান রেলের আধিকারিকেরা। এই গোলযোগের কারণে বন্দে ভারত কখন গন্তব্যে গিয়ে পৌঁছবে, তা নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে যাত্রীদের মধ্যে। দ্রুত সমস্যা সমাধানের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে রেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vande Bharat Express Dhupguri Technical Fault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE