Advertisement
০২ মে ২০২৪
Suicide

নববিবাহিতা স্ত্রীর আপত্তিকর ছবি পোস্ট স্বামীর, অপমানে কীটনাশক খেয়ে আত্মঘাতী কালিয়াচকের বধূ

১৮ বছর বয়সি হুসনারার সঙ্গে মাত্র পাঁচ মাস আগে বিয়ে হয় স্বামী আক্তারের। বিয়ের আগে থেকেই পরিচয় ছিল তাঁদের। হুসনারা ভালবেসে বিয়ে করেছিলেন সুজাপুরে স্কুলপাড়ার বাসিন্দা আক্তারকে।

কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন কালিয়াচকের বধূ।

কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন কালিয়াচকের বধূ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৫:২৫
Share: Save:

সমাজমাধ্যমে স্ত্রীর একটি ছবি পোস্ট করেছিলেন স্বামী। স্ত্রীর কাছে সেই ছবি ‘আপত্তিকর’। তাই অপমানে বাড়িতে থাকা কীটনাশক খেয়ে আত্মঘাতী হলেন তিনি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদহ জেলার কালিয়াচক থানার সুজাপুরের গয়েশবাড়ি বিশ্বাসপাড়া এলাকায়।

মৃতার নাম হুসনারা বিবি। হুসনারার বাপের বাড়ির লোকজন থানায় অভিযোগ করেছেন জামাই আক্তার শেখের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ১৮ বছর বয়সি হুসনারার সঙ্গে মাত্র পাঁচ মাস আগে বিয়ে হয় স্বামী আক্তারের। বিয়ের আগে থেকেই পরিচয় ছিল তাঁদের। হুসনারা ভালবেসে বিয়ে করেছিলেন সুজাপুরে স্কুলপাড়ার বাসিন্দা আক্তারকে। স্বামী পেশায় এক জন প্লাস্টিক ব্যবসায়ী। কর্মসূত্রে দিন ১০ আগে শিলিগুড়িতে গিয়েছেন। তার মধ্যে স্ত্রীর একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। তা নিয়ে আপত্তি ছিল হুসনারার। লজ্জা-অপমানেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ বাপের বাড়ির লোকজনের।

হুসনারার বাপের বাড়ির তরফে অভিযোগ করা হয়েছে, ভালবেসে আক্তারকে বিয়ে করলেও বিয়ের পর পরই তাঁদের মেয়েকে মানসিক এবং শারীরিক অত্যাচার করতেন জামাই। স্ত্রীকে অপমানের উদ্দেশ্য নিয়েই স্ত্রীর ‘আপত্তিকর’ ছবি সর্বসমক্ষে এনেছেন। এই অপমান সহ্য করতে না পেরে বিষ খান হুসনারা।

মঙ্গলবার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ। তার পর বধূর বাপের বাড়ির তরফে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Maldah kaliachak
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE