Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Dharna

দুয়ারে প্রেমিকা, দুই সন্তানের মা কাকদ্বীপ থেকে মালদহে গিয়ে ধর্নায়, বিয়ে করতেই হবে

প্রেমিককে বিয়ে করতে কয়েকশো কিলোমিটার পাড়ি দিলেন দুই সন্তানের মা। দক্ষিণ চব্বিশ পরগনার কাকদ্বীপ থেকে তিনি গিয়েছেন মালদহে। প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসেছেন তিনি।

প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় মহিলা।

প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় মহিলা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ২০:১৬
Share: Save:

প্রেমিককে বিয়ে করতে কয়েকশো কিলোমিটার পাড়ি দিলেন দুই সন্তানের মা। সুদূর দক্ষিণ চব্বিশ পরগনার কাকদ্বীপ থেকে তিনি গেলেন মালদহে। মালতীপুর গ্রাম পঞ্চায়েতের চিলাপাড়া এলাকায় প্রেমিকের বাড়ির সামনে বুধবার সকাল থেকে ধর্নায় বসেছেন ওই মহিলা। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ওই মহিলার দাবি, চিলাপাড়ার বাসিন্দা বানিজ় আলির সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তাঁর। তাঁর দাবি, বানিজ় তাঁকে বিয়ে করে স্ত্রীর মর্যাদা দিক। সেই দাবিতেই ওই যুবকের বাড়ির সামনে ধর্নায় বসেছেন তিনি। ওই মহিলা জানিয়েছেন, তাঁর বোনের বিয়ে হয়েছে চিলাপাড়া গ্রামে। এক দিন বানিজ়ের মোবাইল থেকে তাঁকে ফোন করেছিলেন তাঁর বোন। এর পর থেকে বানিজ় তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ রাখতে শুরু করে। মহিলার দাবি, বানিজ়ের সঙ্গে তাঁর সম্পর্কের বয়স প্রায় এক বছর। তাঁরা এক সঙ্গে অনেক সময় কাটিয়েছেন বলেও জানিয়েছেন ওই মহিলা। বানিজ়ের সঙ্গে তিনি বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছেন বলেও দাবি করেছেন ওই মহিলা। তিনি দাবি করেন, কলকাতায় বানিজ়ের সঙ্গে তাঁর বার দুয়েক দেখা হয়েছিল। এমনকি, তামিলনাড়ুতে তারা এক টানা ৩ মাস ছিলেনও।

মহিলার দাবি, বানিজ় তাঁকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতিও দিয়েছিলেন। তিনি আরও জানান, বিয়ের জন্যই বুধবার তাঁকে নিজের বাড়িতে ডাকেন বানিজ়। কিন্তু, বানিজ়ের দেখা মেলেনি তার বাড়িতে। তাঁর অভিযোগ, গত মাস তিনেক ধরে বানিজ় তাঁকে এড়িয়ে যাচ্ছিলেন। বানিজ়ের বাবা জবেদ আলি বলেন, ‘‘ছেলের প্রেম নিয়ে আমি কিছু জানি না। তবে ছেলে ওই মেয়েকে বিয়ে করে সংসার করতে চাইলে আমার কোনও আপত্তি নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dharna lover Maldah kakdwip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE