Advertisement
০৭ মে ২০২৪
Narendra Modi

অসুস্থ শতায়ু হীরাবেন মোদী, মাকে দেখতে গুজরাতের হাসপাতালে প্রধানমন্ত্রী

গুজরাত প্রশাসন সূত্রে খবর, বিমানবন্দরে নেমেই আমদাবাদের ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিয়োলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে পৌঁছবেন মোদী। এখানেই চিকিৎসাধীন প্রধানমন্ত্রীর মা হীরাবেন।

মা হীরাবেনের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মা হীরাবেনের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৬:০৪
Share: Save:

অসুস্থ মাকে দেখতে গুজরাত পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদীর শারীরিক অবস্থার অবনতি হয়। তারপর তাঁকে আমদাবাদের একটি হাসপাতালে ভর্তি করানো হয়।

ইতিমধ্যেই তাঁকে দেখতে হাসপাতাল চত্বরে পৌঁছে গিয়েছেন গুজরাত বিজেপির নেতাকর্মীরা। গুজরাত প্রশাসন সূত্রে খবর, বিমানবন্দরে নেমেই আমদাবাদের ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে পৌঁছন মোদী। এখানেই চিকিৎসাধীন রয়েছেন চলতি বছরের জুন মাসে ১০০ বছরে পা দেওয়া হীরাবেন।

হাসপাতালের তরফে বুধবার একটি বিবৃতি জারি করে জানানো হয়েছে, হীরাবেনের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তবে প্রধানমন্ত্রীর মায়ের অসুস্থতা ও শারীরিক পরিস্থিতি সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেননি হাসপাতাল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, মায়ের সঙ্গে প্রায়ই দেখা করতে গুজরাত যান প্রধানমন্ত্রী মোদী। তাঁদের একাধিক ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে রয়েছে। গত জুন মাসে মায়ের ৯৯ তম জন্মদিনেও দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। সে সময় মাকে নিয়ে ‘মাদার’ নামে একটি ব্লগও লিখেছিলেন তিনি। কিছু দিন আগে গুজরাত নির্বাচনের প্রচারে গিয়েও মায়ের সঙ্গে দেখা করেছিলেন মোদী। সে সময় মায়ের সঙ্গে মোদীর চা খাওয়া ও কথোপকথনের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল।

মঙ্গলবারই দুর্ঘটনার কবলে পড়েছিল প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদীর গাড়ি। কর্নাটকের মাইসুরুতে দুর্ঘটনা হয়। গাড়িতে প্রহ্লাদ ছাড়াও ছিলেন তাঁর স্ত্রী, পুত্র,পুত্রবধূ এবং নাতি। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ ডিভাইডারে ধাক্কা দেয় গাড়িটি। স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয় তাঁদের। তার এক দিন পরে অসুস্থ হয়ে পড়লেন প্রধানমন্ত্রীর মা-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE