Advertisement
১৯ এপ্রিল ২০২৪
marriage

Dharna: হাই কোর্টের নির্দেশে প্রেমিকার চাকরি যেতেই বিয়ে ভেঙেছেন প্রেমিক! কোচবিহারে ধর্নায় তরুণী

প্রণবের সঙ্গে বছর পাঁচেক প্রেমের সম্পর্ক বলেও দাবি ওই তরুণীর। প্রণবকে বিয়ের দাবিতে তাঁর বাড়ির সামনে ধর্নায় বসেছেন তিনি।

প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা।

প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১২:৩৭
Share: Save:

আদালতের নির্দেশে শিক্ষিকার চাকরি থেকে বরখাস্ত হয়েছেন প্রেমিকা। সে জন্য বিয়ে করতে নারাজ প্রেমিক। এই অভিযোগ তুলে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসেছেন তরুণী। এই ঘটনা কোচবিহারের মাথাভাঙার নিশিগঞ্জের।

সম্প্রতি ২৬৯ জন প্রাথমিক শিক্ষক-শিক্ষিকাকে বরখাস্ত করার নির্দেশ দিয়েছে হাই কোর্ট। জেলায় জেলায় সেই সব শিক্ষক-শিক্ষিকাদের তালিকাও পৌঁছেছে। কোচবিহারের ৩২ জন রয়েছেন ওই তালিকায়। তার মধ্যে রয়েছেন কোচবিহারের ওই তরুণীও। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন তিনি। সেই চাকরি থেকে অতি সম্প্রতি তিনি বরখাস্ত হয়েছেন হাই কোর্টের নির্দেশে। তাঁর দাবি, চাকরি থেকে বরখাস্ত হওয়ার খবর শুনে প্রেমিক প্রণব গোস্বামী তাঁকে বিয়ে করতে নারাজ। তাঁদের মধ্যে বছর পাঁচেকের প্রেমের সম্পর্ক বলেও দাবি তাঁর। প্রণবকে বিয়ের দাবিতে তাঁর বাড়ির সামনে ধর্নায় বসেছেন তিনি।

প্রণব পেশায় নিশিগঞ্জ কলেজের অতিথি শিক্ষক। তাঁর বক্তব্য, ‘‘ঘটকের মাধ্যমে ওঁর সঙ্গে আমার বিয়ের সম্বন্ধ চলছিল। আমাদের বিয়ে এখনও ঠিক হয়নি। আমাকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Teacher Dharna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE