Advertisement
২৬ এপ্রিল ২০২৪
D Bapi Biriyani

Biriyani Shop Shootout: ব্যারাকপুর: হায়দরাবাদ থেকে ধৃত এক দুষ্কৃতী

মূলত জেলে বসে এই গুলি কাণ্ডের ছক কষা সুজিত রাইকে রিমান্ডে নেওয়ার পরেই সোনুর হদিস পায় পুলিশ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৭ মে ২০২২ ০৬:৪০
Share: Save:

বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনায় সরাসরি যুক্ত এক দুষ্কৃতীকে বৃহস্পতিবার গ্রেফতার করল ব্যারাকপুর কমিশনারেটের গোয়েন্দা বিভাগের বিশেষ তদন্তকারী দল।

পুলিশ জানিয়েছে, সোনু রাজভড় নামে ওই দুষ্কৃতীকে এ দিন হায়দরাবাদ পুলিশের সহযোগিতায় ধরা হয়েছে। গোয়েন্দা পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘১৬ মে ঘটনার দিন যে মোটরবাইকে চেপে ব্যারাকপুর-বারাসত রোডের ধারে বিরিয়ানির দোকানের সামনে এসে গুলি চালিয়ে পালিয়ে গিয়েছিল দুষ্কৃতীরা, সেই বাইকে পিছনে বলেছিল সোনু। সিসি ক্যামেরায় চেক কাটা জামা পরা সোনুকে গুলি চালাতেও দেখা গিয়েছিল।’’

মূলত জেলে বসে এই গুলি কাণ্ডের ছক কষা সুজিত রাইকে রিমান্ডে নেওয়ার পরেই সোনুর হদিস পায় পুলিশ। হায়দরাবাদে সে লুকিয়ে আছে এই তথ্য অবশ্য অভিষেক ঝা নামে এক দুষ্কৃতী গ্রেফতার হওয়ার পরেই পুলিশ জানতে পেরেছিল। সুজিতকে জেরা করার পরেই সে বিষয়ে নিশ্চিত হন তদন্তকারীরা। হায়দরাবাদ পুলিশের সঙ্গে যোগাযোগ করে একটি তদন্তকারী দল সেখানে পৌঁছয়। এ দিন সম্ভাব্য কিছু জায়গায় হানা দেওয়ার সময়ে একটি জায়গা থেকে তাকে ধরা হয়েছে। আজ শুক্রবার সোনুকে ব্যারাকপুর কমিশনারেটে নিয়ে আসা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। ঘটনাক্রম মেলাতে তাকে বাকি ধৃতদের সামনেবসিয়ে জেরা করা হবে বলেও তদন্তকারীরা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

D Bapi Biriyani Shootout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE