Advertisement
১৭ জুন ২০২৪
Cyclone Remal Update

রেমাল-দুর্যোগে কলকাতায় মৃত্যু! বাইরে থাকা ছেলেকে বাড়ি ফিরিয়ে আনতে গিয়ে বেঘোরে প্রাণ গেল প্রৌঢ়ের

প্রবল ঝড়বৃষ্টির সময় বাড়ির বাইরে থাকা ছেলেকে ফিরিয়ে আনতে গিয়ে বেঘোরে প্রাণ গেল তাঁর। মৃতের নাম মহম্মদ সাজিব। বয়স ৫১। সোমবার রাত সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে ঘটনাটি ঘটেছে।

কলকাতায় মৃত্যু হল প্রৌঢ়ের।

কলকাতায় মৃত্যু হল প্রৌঢ়ের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ০২:০৫
Share: Save:

ঘূর্ণিঝ়ড় রেমালের দুর্যোগে কলকাতায় মৃত্যু হল প্রৌঢ়ের। প্রবল ঝড়বৃষ্টির সময় বাড়ির বাইরে থাকা ছেলেকে ফিরিয়ে আনতে গিয়ে বেঘোরে প্রাণ গেল তাঁর। মৃতের নাম মহম্মদ সাজিব। বয়স ৫১। রবিবার রাত সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে এন্টালি থানা এলাকার বিবির বাগান এলাকায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, সাজিদের ছেলে বন্ধুর বাড়িতে আইপিএলের ম্যাচ দেখতে গিয়েছিলেন। ঝড়ে ছেলে বিপদে পড়তে পারে, এই ভয়েই তাঁকে ডাকতে গিয়েছিলেন সাজিদ। তিনি রাস্তায় বেরোতেই প্রবল ঝড়বৃষ্টি শুরু হয়ে যায়। সেই সময় ১০ নম্বর বিবির বাগানে একটি বাড়ির নীচে আশ্রয় নেন সাজিদ। তখনই বাড়ির কার্নিশ ভেঙে পড়ে তাঁর উপর। স্থানীয়েরা সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা সাজিদকে মৃত ঘোষণা করেন। মেয়র ফিরহাদ হাকিম বলেন, ‘‘কার্নিশ ভেঙে মৃত্যু! অত্যন্ত দুঃখজনক ঘটনা। বারবার করে সারাতে বলা সত্ত্বেও সারাচ্ছে না কেউ। আমরা তো আমাদের কাজ করেই চলেছি।’’

পুরসভা সূত্রে খবর, রেমালের তাণ্ডবে শহরের কয়েকটি জায়গায় বাড়ির একাংশ ভেঙে পড়েছে। শিয়ালদহে একজনের জখম হওয়ারও খবর মিলেছে। বাড়ির পাঁচিল ভেঙে পড়ার ঘটনা ঘটেছে ক্যামাক স্ট্রিটে। ঘটনাস্থলে পৌঁছেছে শেক্সপিয়র সরণি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE