Advertisement
০৪ মে ২০২৪
Anis Khan

Anis Khan Death: সিমবক্স ব্যবহার করে আনিসের বাড়িতে হুমকি ফোন, কলকাতা থেকে গ্রেফতার এক

ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, সংযুক্ত আরব আমিরশাহির একটি অ্যাপ ব্যবহার করে আনিসের বাড়িতে ভিওআইপি কল করে হুমকি দেওয়া হয়েছিল।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ২২:১৮
Share: Save:

হাওড়ার নিহত ছাত্রনেতা আনিস খানের বাড়িতে হুমকি ফোন-কাণ্ডে কলকাতা থেকে গ্রেফতার এক ব্যক্তি। আনিসের বাড়িতে ফোন করতে যে সিমবক্স ব্যবহার করা হয়েছিল, তার সূত্র ধরে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম সানোয়ার খান। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, সংযুক্ত আরব আমিরশাহির একটি অ্যাপ ব্যবহার করে আনিসের বাড়িতে ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল (ভিওআইপি) কল করে হুমকি দেওয়া হয়েছিল। মালয়েশিয়া ও বাংলাদেশ হয়ে ফোন এসেছিল আনিসের বাড়িতে।

সিবিআই তদন্তের দাবি থেকে সরে আসতে বলে গত ২৩ ফেব্রুয়ারি রাতে আনিসের দাদা সাবির খান এবং বাবা সালেম খানকে প্রাণে মারার হুমকি দিয়ে প্রথম ফোন আসে। পর দিনই অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি আসে দ্বিতীয় হুমকি-ফোন। সব মিলিয়ে তিনটি অচেনা নম্বর থেকে হুমকি-ফোন পায় আনিসের পরিবার।

তদন্তে জানা গিয়েছে, একটি সিমবক্স ব্যবহার করে কলকাতার পার্ক সার্কাস সংলগ্ন এলাকা থেকে ওই তিনটি ফোন কল করা হয়েছিল। পুলিশ জানতে পারে, ওই সিমবক্সটি সানওয়ারের। তার পরেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। তবে সানওয়ারই ফোন করেছেন না কি অন্য কেউ— সব দিকই খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anis Khan Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE