Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Councillors

নিহত কাউন্সিলরদের পরিবারকে আদালতে সিবিআই তদন্তের দাবি জানাতে বললেন শুভেন্দু

সোমবার বিধানসভায় সাসপেন্ডেড বিধায়ক মিহির গোস্বামী ও সুদীপ মুখোপাধ্যায়ের পাশে ধর্না দিতে বসেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

অনুপম দত্ত, শুভেন্দু অধিকারী এবং তপন কান্দু।

অনুপম দত্ত, শুভেন্দু অধিকারী এবং তপন কান্দু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৫:১৭
Share: Save:

নিহত কাউন্সিলরদের পরিবারকে আদালতে গিয়ে সিবিআই তদন্তের দাবি জানাতে বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার বিধানসভায় সাসপেন্ডেড বিধায়ক মিহির গোস্বামী ও সুদীপ মুখোপাধ্যায়ের পাশে ধর্না দিতে বসেছিলেন তিনি। নন্দীগ্রাম বিধায়ক বলেন, ‘‘আমরা যতদূর মুখ্যমন্ত্রীকে জানি তিনি এই জোড়া খুনের ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দেবেন না। রাজ্য সরকারের উচিত এই ঘটনার তদন্তভার অবিলম্বে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া।’’ তিনি আরও বলেন, ‘‘তাই আমি বলব নিহত কাউন্সিলরদের পরিবার যেন আদালতে সিবিআই তদন্তের আবেদন জানায়। কারণ রাজ্য পুলিশের উপর তদন্তে আমাদের কোনও বিশ্বাস নেই।’’

শুভেন্দু বলেছেন, ‘‘ঝালদার কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনায় ঝালদা থানার আইসি নিজেই অভিযুক্ত। তাই এমন একটি খুনের ঘটনায় রাজ্য পুলিশকে তদন্তের দায়িত্ব দেওয়া মানে তদন্তকে প্রভাবিত করা।’’ তিনি আরও বলেন, ‘‘সিবিআই ছাড়া এই জোড়া খুনের ঘটনার কিনারা হওয়া সহজ নয়। পুলিশ প্রশাসনই যেখানে অভিযুক্ত সেখানে সঠিক বিচার পাওয়া সম্ভব নয়।’’ প্রসঙ্গত, রবিবার সন্ধ্যায় পানিহাটিতে সদ্য জয়ী ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপমকে গুলি করে হত্যা করা হয়। একই কায়দায় ঝালদা পুরসভার কাউন্সিলর তপনকেও গুলি করে মারা হয়েছে। যদিও, পানিহাটির খুনের ঘটনায় তিনজনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। তাতেও ক্ষোভ কমেনি। সেই ক্ষোভকে কি বিধানসভায় নিজেদের প্রতিবাদের সঙ্গে মিলিয়ে দিতে চেয়েছে বিজেপি পরিষদীয় দল? জোড়া খুনের ঘটনায় সোমবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করেছেন তাঁরা। বুধবার স্বরাষ্ট্র দফতরের বাজেট বক্তৃতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের সরকারের অবস্থান স্পষ্ট করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Councillors Murder BJP Suvendu Adhikary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE