Advertisement
০১ ডিসেম্বর ২০২২
BJP

Krishna Kalyani-Suvendu Adhikari: বিজেপির ‘দলত্যাগী’ বিধায়ক কৃষ্ণকে বড় টাকার বরাত পাইয়েছে তৃণমূল! শুভেন্দুর অভিযোগ বিধানসভায়

দলত্যাগী বিজেপি বিধায়কের বিরুদ্ধে শাসকদলের সঙ্গে যোগসাজশে দুর্নীতির অভিযোগ আনলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

কৃষ্ণ কল্যাণীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন শুভেন্দু অধিকারী।

কৃষ্ণ কল্যাণীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন শুভেন্দু অধিকারী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৬:০৮
Share: Save:

দলত্যাগী বিজেপি বিধায়কের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার বিধানসভায় অবস্থান-বিক্ষোভে ১০০ দিনের কাজে শাসকদল তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনেন তিনি। সেই দুর্নীতিতে যুক্ত বলে তিনি আঙুল তোলেন রায়গঞ্জ থেকে বিজেপির প্রতীকে নির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যাণীর দিকে। কৃষ্ণ অবশ্য দলবদল করে এখন তৃণমূলে যোগ দিয়েছেন। শুভেন্দু বলেন, "১০০ দিনের কাজের জন্য ৪২ টাকার নারকেল গাছ কেনা হয়েছে ২৫০ টাকায়। এই দুর্নীতির হিসেব পঞ্চায়েত মন্ত্রী পুলক রায়কে দিতে হবে।" এর পরেই তিনি বলেন, "একই দরে বরাত দেওয়া হয়েছে কৃষ্ণ কল্যাণীকে। ৪২ টাকার নারকেল গাছ ২৫০ টাকায় রাজ্য সরকারকে বিক্রি করেছেন তিনি। মোট ৩২ কোটি টাকার বরাত দেওয়া হয়েছিল। সে ক্ষেত্রেও দুর্নীতি হয়েছে।"

Advertisement
আরও পড়ুন:

বিরোধী দলনেতার আনা অভিযোগের জবাবে রায়গঞ্জের দলছুট বিধায়ক বলেন, "আমি যখন রাজ্য সরকারের থেকে এই বরাত পেয়েছিলাম, তখন আমি বিজেপিতে ছিলাম। আর যে নারকেল গাছ বিক্রির কথা বলা হচ্ছে, এমন কোনও নারকেল গাছ কেনাবেচা হয়নি।" বিধায়ক কৃষ্ণ এমন বললেও বিজেপি পরিষদীয় দলের সদস্যরা দলত্যাগী বিধায়কের বিরুদ্ধে অভিযোগে অনড়। প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে রায়গঞ্জ থেকে জেতেন কৃষ্ণ। কিন্তু গত বছর জুলাই মাসে কলকাতা তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগদান করেন তিনি। এ বার সেই বিধায়কের বিরুদ্ধে শাসকদলের সঙ্গে যোগসাজশে দুর্নীতি করার অভিযোগ আনল বিজেপি। তাঁর বিধায়ক পদ খারিজের জন্য স্পিকারের কাছে আবেদন জানানোর পাশাপাশি আদালতেও গিয়েছেন শুভেন্দু।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.