Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal

পঞ্চায়েত নির্বাচনে কোনও রকমের গন্ডগোল বরদাস্ত করা হবে না, হুঁশিয়ারি রাজ্যপাল আনন্দ বোসের

রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে এক প্রতিনিধি দল শনিবার দুপুরেই রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করে। এর পরে রাজভবনে গিয়েছিলেন রাজ্য নির্বাচন কমিশনারও।

Governor C.V. Ananda Bose

রাজ্যপাল সি ভি আনন্দ বোস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ২১:০৮
Share: Save:

আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কোনও রকমের অশান্তি বরদাস্ত করা হবে না। শনিবার এই হুঁশিয়ারি দিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। ঘটনাচক্রে, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে এক প্রতিনিধি দল শনিবার দুপুরেই রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেছিল। পঞ্চায়েত ভোটে মনোনয়ন পর্বের পরিস্থিতি নিয়ে অভিযোগ জানিয়ে তারা রাজ্যপালের কাছে আসন্ন নির্বাচনে নিরাপত্তা ব্যবস্থা নিয়েও আশঙ্কা প্রকাশ করে। এর পর রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিংহ।

শনিবার দুপুরে শহরের একটি বিলাসবহুল হোটেলের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রাজ্যপাল। সেখান থেকে বেরোনোর সময় তিনি বলেন, ‘‘পঞ্চায়েত নির্বাচনে কোনও রকম গন্ডগোল বরদাস্ত করা হবে না। নির্বাচন কমিশনারের সঙ্গে আমার কথা হয়েছে। অবাধ ও শান্তিপূর্ণ ভোটের কথা জানিয়েছি তাঁকে। কোনও অশান্তি বরদাস্ত করা হবে না।’’

রাজভবনে রাজ্যপালের সঙ্গে রাজ্য নির্বাচন কমিশনারের কী কথা হয়েছিল, তা নিয়ে রাজীব অবশ্য কোথাও কোনও মন্তব্য করেননি। রবিবার মনোনয়ন পর্ব বন্ধ রাখার ঘোষণা করা হয়েছে। রাজ্যপালের এমন হুঁশিয়ারি নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “রাজ্যপাল বিজেপির লোকদের পাঠানো দূত। রাজ্যপাল যে জায়গা থেকে এসেছেন তার উৎস তো বিজেপি। তাই তিনি তাঁদের হয়ে চারটে কথা বলবেন এটা তো খুব স্বাভাবিক ব্যাপার।” তাঁর আরও সংযোজন, “আসল সময়ে তিনি যে তাঁর অ্যাসাইনমেন্ট পালন করবেন সেটাই তো স্বাভাবিক ব্যাপার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Panchayat Election 2023 WB Governor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE