Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Partha Chatterjee

পার্থর জামিনের শুনানি পিছোল

বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টে বিচারপতি তীর্থঙ্কর ঘোষের এজলাসে তারা জানায়, এ দিন সিবিআই রাজ্যের বিভিন্ন প্রান্তে যে তল্লাশি অভিযান করেছে তার তথ্য দেখে তারা সওয়াল করতে চায়।

Partha Chatterjee.

পার্থ চট্টোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ০৫:৪১
Share: Save:

স্কুল নিয়োগ দুর্নীতিতে ধৃত রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের শুনানিতে সময় চাইল ইডি। বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টে বিচারপতি তীর্থঙ্কর ঘোষের এজলাসে তারা জানায়, এ দিন সিবিআই রাজ্যের বিভিন্ন প্রান্তে যে তল্লাশি অভিযান করেছে তার তথ্য দেখে তারা সওয়াল করতে চায়। এই সময় দেওয়া নিয়ে সহমত পোষণ করেন পার্থর আইনজীবী কিশোর দত্ত। তার পরেই বিচারপতি ঘোষ জানান, ৪ জানুয়ারি এই মামলার পরবর্তী শুনানি হবে।

এ দিন পার্থর আইনজীবী ইডি-র বক্তব্যে সহমত পোষণ করায় অবশ্য বিচারপতি কিঞ্চিৎ ‘বিস্মিত’ হন। তিনি পার্থর আইনজীবীর উদ্দেশে বলেন, ‘‘আপনি এখানে সময় নেওয়ার ক্ষেত্রে সহমত পোষণ করছেন। আপনার মক্কেল আবার সুপ্রিম কোর্টে গিয়ে বলবেন যে হাই কোর্টকে সময় বেঁধে দিয়ে দ্রুত শুনানির নির্দেশ দেওয়া হোক।’’ পার্থর আইনজীবী অবশ্য জানান যে তেমন কিছু হবে না। প্রসঙ্গত, প্রাথমিক শিক্ষা পর্ষদের ধৃত চেয়ারম্যান মানিক ভট্টাচার্য কলকাতা হাই কোর্টে শুনানি পিছনোর আবেদন করে পরে সুপ্রিম কোর্টে গিয়ে অভিযোগ করেছিলেন, হাই কোর্টকে সময় বেঁধে দিয়ে তার মামলার শুনানির নির্দেশ দিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE