Advertisement
০৩ মে ২০২৪
Pradhan Mantri Awas Yojana

আবাস-অসন্তোষে খণ্ডযুদ্ধ, গ্রেফতার ১০ জন

পুলিশ ওই অঙ্গনওয়াড়ি কর্মীকে উদ্ধার করতে গেলে গ্রামবাসীর একাংশ তাদের লক্ষ্য করে ইট পাটকেল ছোড়ে বলে অভিযোগ। পাল্টা পুলিশ লাঠি চালায় বলে দাবি গ্রামবাসীর।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বলরামপুর শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৫:৫৮
Share: Save:

আবাস যোজনা নিয়ে অসন্তোষকে কেন্দ্র করে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের ভিতরে এক কর্মীকে তালা দিয়ে রাখার অভিযোগ ঘিরে বৃহস্পতিবার খণ্ডযুদ্ধ বাধল পুলিশ ও গ্রামবাসীর। বৃহস্পতিবার পুরুলিয়ার বলরামপুরের বড়উরমা পঞ্চায়েতের মালডি গ্রামের ঘটনা। পুলিশ ওই অঙ্গনওয়াড়ি কর্মীকে উদ্ধার করতে গেলে গ্রামবাসীর একাংশ তাদের লক্ষ্য করে ইট পাটকেল ছোড়ে বলে অভিযোগ। পাল্টা পুলিশ লাঠি চালায় বলে দাবি গ্রামবাসীর। পুরুলিয়া জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় জানান, পুলিশকে আক্রমণের অভিযোগে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ দিন বাঘমুণ্ডি ব্লকের সারিডি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের দরজাতেও তালা ঝুলিয়ে দেন কিছু মানুষ। সুইসা ফাঁড়ির পুলিশ গিয়ে তালা খুলে কর্মীদের উদ্ধার করে। পুরুলিয়ার অঙ্গনওয়াড়ি কর্মী সংগঠনের এক নেত্রী বলেন, ‘‘প্রশাসনের দেওয়া তালিকা ধরেই আমাদের সহকর্মীরা সমীক্ষা করে নির্দিষ্ট কিছু তথ্য জানিয়েছেন শুধু। কিছু মানুষ আমাদের ভুল বুঝছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE