Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

STF: মাদক বিরোধী অভিযানে জোড়া কীর্তি রাজ্য পুলিশের, জলপাইগুড়িতে উদ্ধার ১২ কোটির হেরোইন 

একের পর এক মাদক বিরোধী লাগাতার অভিযানে চালালেও এই প্রথম বিপুল পরিমাণে ব্রাউন সুগার বাজেয়াপ্ত করল কমিশনারেটের বিশেষ বাহিনী।

নিউ জলপাইগুড়িতে আটক দুই পাচারকারী।

নিউ জলপাইগুড়িতে আটক দুই পাচারকারী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৯:১৯
Share: Save:

ট্রাকে করে পাচারের সময় লুকানো মাদক উদ্ধার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। এই ঘটনায় অভিযুক্ত মণিপুর এবং ঝাড়খণ্ডের দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এসটিএফের অধিকারিকদের দাবি, মণিপুর থেকে ওই মাদক সড়কপথে বিহার নিয়ে যাওয়া হচ্ছিল।

সূত্র মারফত খবর পেয়ে উত্তরবঙ্গের নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত জাতীয় সড়কে এই ট্রাক আটক করে এসটিএফ। তল্লাশি চলিয়ে প্রায় ১২ কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হয়েছে।

উদ্ধার করা হেরোইনের পরিমাণ প্রায় ২.৫ কেজি বলেও পুলিশ সূত্রে খবর। শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের নিউ জলপাইগুড়ি থানায় একটি মামলা করে তদন্ত শুরু হয়েছে।

পাশাপাশি বড় সাফল্য শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ঝুলিতেও। একের পর এক মাদক বিরোধী লাগাতার অভিযানে চালালেও এই প্রথম বিপুল পরিমাণে ব্রাউন সুগার বাজেয়াপ্ত করল কমিশনারেটের বিশেষ বাহিনী । উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজারমূল্য প্রায় ৭ কোটি টাকা।

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে আশিঘর ফাঁড়ির পুলিশকে সঙ্গে নিয়ে বাইপাস সংলগ্ন কানকাটা মোড় এলাকায় অভিযান চালায় কমিশনারেটের বিশেষ বাহিনী। ব্রাউন সুগার ও টাকার লেনদেন হওয়ার সময়ই হাতেনাতে চার জনকে ধরে ফেলে পুলিশ। ধৃতদের মধ্যে কামাল শেখ নামে এক ব্যক্তি নদিয়া থেকে সাড়ে তিন কেজি ব্রাউন সুগার মনিরুল ইসলাম, শামসুল আলম ও মহম্মদ মেহেরুলের কাছে বিক্রি করতে আসে। তখনই তাদের হাতেনাতে ধরে পুলিশ। ধৃতদের বৃহস্পতিবার শিলিগুড়ি আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE