Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Calcutta High Court

খুনের ধারা যোগ না করায় আদালতে তিরস্কৃত পুলিশ

আদালতের খবর, গত বছরের ডিসেম্বরে আরামবাগের বাসিন্দা গোরাচাঁদ রায়কে মারধর করা হয়। তিনি গুরুতর আহত হয়ে প্রথমে আরামবাগ এবং পরবর্তী কালে এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন।

Calcutta High Court

কলকাতা হাই কোর্ট। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ০৫:১৫
Share: Save:

খুনের ঘটনায় খুনের ধারাই যোগ করেননি রাজ্য পুলিশের তদন্তকারী অফিসার! এই অভিযোগেই কলকাতা হাই কোর্টে মামলা দায়ের হয়েছিল।

বুধবার সেই মামলায় তদন্তকারী অফিসারের ভূমিকা নিয়ে শুধু ক্ষোভ প্রকাশ করেননি বিচারপতি জয় সেনগুপ্ত। তাঁর নির্দেশ, ওই তদন্তকারী অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে হুগলির (গ্রামীণ) এসপিকে। নির্দেশের প্রতিলিপি এসপির পাশাপাশি রাজ্য পুলিশের ডিজিকেও পাঠাতে নির্দেশ দিয়েছেন তিনি।

আদালতের খবর, গত বছরের ডিসেম্বরে আরামবাগের বাসিন্দা গোরাচাঁদ রায়কে মারধর করা হয়। তিনি গুরুতর আহত হয়ে প্রথমে আরামবাগ এবং পরবর্তী কালে এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন। পরে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও চলতি বছরের জানুয়ারিতে মারা যান। অভিযোগ, মারধরের পরে গোরাচাঁদের স্ত্রী মঙ্গলা রায় থানায় অভিযোগ করলেও খুনের চেষ্টার মামলা রুজু করেনি পুলিশ। স্বামীর মৃত্যুর পরে মঙ্গলা ফের অভিযোগ জানালেও খুনের ধারা যুক্ত করেনি পুলিশ। কোনও সাক্ষ্যও গ্রহণ করেননি তদন্তকারী অফিসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE