Advertisement
২১ মে ২০২৪
Sandeshkhali Incident

কংগ্রেসের দলকে বাধা, ধস্তাধস্তি

দক্ষিণ ২৪ পরগনা জেলা (২) কংগ্রেসের ডাকে সন্দেশখালির মহিলাদের ‘ন্যায়’ পাওয়া এবং অপরাধীদের শাস্তির দাবিতে রবিবার ‘ন্যায় যাত্রা’ আটকে দিল পুলিশ।

congress protest

সন্দেশখালি যাওয়ার পথে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি কংগ্রেস নেতা - কর্মীদের। আহত ও অসুস্থ প্রদেশ কংগ্রেসের মুখপাত্র। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:০৬
Share: Save:

সন্দেশখালি যাওয়ার পথে বিরোধীদের বাধা দেওয়া অব্যাহত। দক্ষিণ ২৪ পরগনা জেলা (২) কংগ্রেসের ডাকে সন্দেশখালির মহিলাদের ‘ন্যায়’ পাওয়া এবং অপরাধীদের শাস্তির দাবিতে রবিবার ‘ন্যায় যাত্রা’ আটকে দিল পুলিশ। বামনিয়া পেরোনোর পরেই পুলিশ কংগ্রেসের প্রতিনিধিদলকে আটকে দেয়। দলে ছিলেন প্রদেশ কংগ্রেসের মুখপাত্র সৌম্য আইচ রায়, আশুতোষ চট্টোপাধ্যায়, অশোক ভট্টাচার্য, সুমন রায় চৌধুরী, দক্ষিণ ২৪ পরগনা জেলা (২) সভাপতি জয়ন্ত দাস, উত্তর ২৪ পরগনা জেলা (গ্রামীণ) সভাপতি অমিত মজুমদার প্রমুখ। পুলিশের সঙ্গে কংগ্রেস নেতা-কর্মীদের বচসা ও ধস্তাধস্তি বাধে। ধস্তাধস্তিতে আহত ও অসুস্থ সৌম্যকে প্রথমে নলমুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে কলকাতার বাঙ্গুর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। সন্দেশখালির ঘটনার প্রতিবাদে এবং রাহুল গান্ধীর কর্মসূচির সমর্থনে এ দিন গড়িয়া থেকে ‘ন্যায় যাত্রা’র সূচনা করেছিলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য। প্রথম পর্বে যাত্রা হয় ঘটকপুকুর পর্যন্ত। ঘটকপুকুর থেকে দ্বিতীয় পর্ব শুরুর পরে গোলমাল বাধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandeshkhali Incident Congress Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE